বুধবার ১ মে ২০২৪ ১৭ বৈশাখ ১৪৩১

শিরোনাম: বিদ্যুতের রেকর্ড উৎপাদনের পরেও লোডশেডিং    নির্বাচনে প্রার্থীরা চাইলেও সেনাবাহিনী মোতায়েনের কোনো সিদ্ধান্ত নেই : ইসি    টানা সপ্তমবার স্বর্ণের দাম কমানো হলো     মে দিবস উপলক্ষে শ্রমিক সমাবেশ করবে বিএনপি    মালিকপক্ষ শ্রমিক অধিকার লঙ্ঘন করলেই সাজা : আইনমন্ত্রী    ইইউ জোটের অধিকাংশ দেশ ফিলিস্তিনকে স্বীকৃতি দেবে বলে আশা প্রকাশ     মরদেহ সংরক্ষণ ও কঙ্কাল চুরি ঠেকাতে রুল জারি   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
মীরসরাইয়ের মুক্তিযোদ্ধার হত্যার ঘটনায় দুইজন গ্রেফতার, ময়নাতদন্ত শেষে দাপন সম্পন্ন
নয়ন কান্তি ধুম, চট্টগ্রাম
প্রকাশ: শনিবার, ২৯ মে, ২০২১, ৯:৫৯ পিএম | অনলাইন সংস্করণ

চট্টগামের মীরসরাই উপজেলার ওসমানপুর ইউনিয়নে বিরোধপূর্ণ জায়গায় মাটি কাটাকে কেন্দ্র করে মারামারির জেরে মো. শাহজাহান (৬৪) নামীয় একজন বীর মুক্তিযোদ্ধা ও ইউনিয়ন আওয়ামীলীগ নেতা নিহত হয়। চট্টগ্রামে মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে শনিবার (২৯ মে) নিহতের ময়নাতদন্ত শেষে বাদ আসর ওসমান পুর বহুমুখী উচ্চ বিদ্যালয়ের মাঠে নামাজের জানাজা অনুষ্ঠিত হয়। এরআগে, নিহত মো. শাহজাহানকে বীর মুক্তিযোদ্ধা হিসাবে রাষ্ট্রীয় সম্মান প্রদর্শন করা হয়। পরবর্তীতে, পারিবারিক গোরস্থানে দাফন সম্পন্ন করা হয়।

এবিষয়ে জোরারগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) আজিজ জানান, বীর মুক্তিযোদ্ধা ও আওয়ামী লীগ নেতা শাহাজাহান নিহত হওয়ার ঘটনায় পরিবারের একজন বাদী হয়ে অভিযোগ দায়ের করলে তাঁরই সূত্র ধরে চাঞ্চল্যকর এই ঘটনায় ২৪ ঘন্টা পার না হতেই এজাহারভূক্ত আসামী সানাউল্লাহ পলাশ (৩৮) ও নুরুল হুদা দুলাল (৬২) নামের দু’জনকে ইতিমধ্যে গ্রেফতার করেছে জোরারগঞ্জ থানা পুলিশ। এঘটনায় ৮ জনকে আসামী করে একটি মামলা দায়ের করা হয়েছে। জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নূর হোসেন মামুন ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

নিহত বীর মুক্তিযোদ্ধা শাহজাহানের জানাযা’য় মীরসরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মিনহাজুর রহমান, মীরসরাই সার্কেলের এএসপি লাবিব আবদুল্লাহ, জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নূর হোসেন মামুন, মীরসরাই উপজেলার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মো. কবির আহাম্মেদ, উপজেলার আওয়ামীলীগের সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরী, স্থানীয় চেয়ারম্যান মফিজ উদ্দিন, আমরা মুক্তিযোদ্ধা সন্তান উপজেলা সভাপতি নয়ন কান্তি ধুম ও এলাকাবাসী এবং নিহতের পরিবারের লোকজনসহ বিপুল মানুষের সমাগম ঘটে।

উল্লেখ্য. গতকাল শুক্রবার (২৮ মে) উপজেলার ৫ নং ওসমানপুর ইউনিয়নের রেহান উদ্দিন হাজী বাড়ীর মৃত গণি আহম্মদের ছেলে মোহাম্মদ শাহজাহান বিরোধপূর্ণ জায়গায় মাটি কাটাকে কেন্দ্র করে মারামারির জেরে প্রতিপক্ষের আঘাতের ঘটনায় গুরুতর আহত হলে বেলা সাড়ে এগারটায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক আরো উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার জন্য বললে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Vorer-pata-23-12-23.gif
http://www.dailyvorerpata.com/ad/bb.jpg
http://www.dailyvorerpata.com/ad/Screenshot_1.jpg
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]