বৃহস্পতিবার ২ মে ২০২৪ ১৯ বৈশাখ ১৪৩১

শিরোনাম: হবিগঞ্জে ট্রাকচাপায় প্রাইভেটকারের ৫ যাত্রী নিহত    বহুল আলোচিত মিল্টন সমাদ্দারকে গ্রেপ্তার    কালিগঞ্জে ১২ হাজার কেজি আম জব্দ করে বিনষ্ট করলেন ভ্রাম্যমান আদালত    দ্বাদশ জাতীয় সংসদের দ্বিতীয় অধিবেশন শুরু হচ্ছে আগামীকাল বৃহস্পতিবার    সভা সমাবেশ ও বর্নাঢ্য র‍্যালী আয়োজনের মাধ্যমে রাজধানীতে মহান মে দিবস পালিত    ইসরাইলি পুলিশের গুলিতে তুরস্কের নাগরিক নিহত    মদিনায় রেড অ্যালার্ট জারি   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
সংবাদ প্রকাশের পর ঝিনাইদহে ভোরের পাতা প্রতিনিধির বাড়িতে জীবন বাহিনীর আক্রমণ-ভাঙচুর
সিনিয়র প্রতিবেদক
প্রকাশ: শুক্রবার, ৩ সেপ্টেম্বর, ২০২১, ১২:১২ এএম আপডেট: ০৩.০৯.২০২১ ১:৫৩ এএম | অনলাইন সংস্করণ

বুধবার (১ সেপ্টেম্বর) দৈনিক ভোরের পাতার অনলাইন এবং বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) প্রিন্ট ভার্সনে ‘এমপি তাহজীবের অপকর্মের মূলহোতা পৌর আ.লীগের সভাপতি জীবন বিশ্বাস!’ শিরোনামে সংবাদ প্রকাশের জের ধরে পত্রিকাটির ঝিনাইদহ জেলা প্রতিনিধি এনামুল কবীর দীপুর বাড়িতে পৌর আওয়ামী লীগের সভাপতি জীবন কুমার বিশ্বাসের হুকুমে তার গুন্ডা বাহিনী হামলা চালিয়ে ভাঙচুর করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

প্রতক্ষ্যদর্শীর বরাত দিয়ে জানা গেছে, বৃহস্পতিবার রাত সাড়ে ৮ টার দিকে ঝিনাইদহ সদরের ৩ নং পানির ট্যাংকি এলাকায় পৌর আওয়ামী লীগের সভাপতি জীবন কুমার বিশ্বাসের সন্ত্রাসী বাহিনীর সদস্যরা দীপুর বাসায় প্রবেশ করে ব্যাপক ভাঙচুর চালায়। এসময় সন্ত্রাসী সুমনের নেতৃত্বে প্রায় ৩০ জনের সন্ত্রাসী এনামুল কবীরের দীপুর ছেলে সাফিকে হাতুরি দিয়ে আঘাত করে মারাত্নকভাবে জখম করে। এমনকি ঘরের আসবাবপত্র ভাঙচুরসহ লুটপাটও করে সন্ত্রাসীরা। হামলাকারীদের মধ্যে ছিল জেলা শ্রমিক লীগের সভাপতি আককাস, আবু সুমন, টুটুল, হাসান, আকিদ, মশিউর।

এ রিপোর্ট লেখার সময় রাত ১০ টা ৪০ মিনিটে মারাত্নকভাবে আহত সাফিকে স্থানীয় সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। এ বিষয়ে ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সোহেল রানাকে জানানো হলে তিনি পুলিশ পাঠিয়ে পরিস্থিতি সামাল দেয়ার চেষ্টা করেন।



এ ঘটনায় ঝিনাইদহ পুলিশ সুপার মুনতাসিরুল ইসলাম ভোরের পাতাকে বলেন,  আমি বিষয়টি শোনার সাথে সাথেই পুলিশ পাঠানোর ব্যবস্থা করেছি। সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে নির্দেশনা দেয়া আছে। ভুক্তভোগী মামলা করলে আমরা অবশ্যই তদন্ত করে দোষীদের গ্রেপ্তার করা হবে। অপরাধী যেই হোক না কেন, তাকে অবশ্যই আইনের আওতায় আনা হবে। 

ভোরের পাতার ঝিনাইদহ প্রতিনিধি এনামুল কবীর দীপুর বাড়িতে হামলা, ভাঙচুর এবং তার ছেলেকে আহত করার ঘটনায় তীব্র নিন্দা প্রকাশ করেছেন ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক সাজ্জাদ আলম খান তপু, বাংলাদেশ সম্পাদক ফোরামের সভাপতি রফিকুল ইসলাম রতন। তারা দুজনই ঝিনাইদহ জেলা পুলিশ সুপারের সাথে বিষয়টি নিয়ে কথা বলেছেন এবং দ্রুত ব্যবস্থা নেয়ার অনুরোধ করেন।

এ ঘটনায় পুলিশের খুলনা রেঞ্জের ডিআইজি ড. খ. মহিদ উদ্দিন ভোরের পাতাকে বলেন, বিষয়টি পুলিশ সুপারকে জানানো হয়েছে। তিনি খুব পেশাদার পুলিশ কর্মকর্তা। অবশ্যই বাদী থানায় গিয়ে মামলা করলে তা নেয়া হবে এবং দোষীদের দ্রুত গ্রেফতারের ব্যবস্থাও করা হবে।

এ বিষয়ে জীবন কুমার বিশ্বাসকে ফোন করা হলেও তার ফোন বন্ধ পাওয়া গেছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Vorer-pata-23-12-23.gif
http://www.dailyvorerpata.com/ad/bb.jpg
http://www.dailyvorerpata.com/ad/Screenshot_1.jpg
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]