সোমবার ৬ মে ২০২৪ ২২ বৈশাখ ১৪৩১

শিরোনাম: ৩মে পর্যন্ত মোট তিন হাজার ১৭৪টি যানবাহনের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিয়েছে ডিএমপি    ঢাকাসহ সারা দেশে গাছ কাটা বন্ধে হাইকোর্টে রিট     তীব্র তাপপ্রবাহ থেকে বাঁচতে, স্বাস্থ্য ঝুঁকি মোকাবিলায় জাতীয় নীতিমালা বা গাইডলাইন চালু     সুন্দরবনের আগুন নেভাতে কাজ শুরু করেছে নৌ ও বিমান বাহিনী ও কোস্ট গার্ড    দেশে এখন মানুষের কথা বলার স্বাধীনতা নেই : ড. আব্দুল মঈন খান    উচ্চ মূল্যস্ফীতি, বড় ধরনের ঋণের দায় এবং প্রবৃদ্ধির ধীর গতি, এখন অর্থনীতির তিন বড় সংকট : সিপিডি    এবার মানবপাচার মামলায় মিল্টন সমাদ্দারের ৪ দিনের রিমান্ডে    
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
আহমেদ উস সামাদ পেলেন ‘বেঙ্গল ব্রিটিশ আইকন এওয়ার্ড ২০২৪’
ভোরের পাতা ডেস্ক
প্রকাশ: রোববার, ২১ এপ্রিল, ২০২৪, ১০:১৭ এএম | অনলাইন সংস্করণ

হাউস অফ লর্ডসে দুই বাংলার গুণীজদেরকে ‘বেঙ্গল ব্রিটিশ আইকন অ্যাওয়ার্ডস’ প্রদান  প্রথমবার অনুষ্ঠিত হলো।

ব্যারোনেস উদ্দিনের সহযোগিতায় ও ক্যান্ডিড কমিউনিকেশন ইউকে আর পিনাকল ক্যান্ডিড কমিউনিকেশন ইন্ডিয়ার উদ্যোগে প্রথমবার হাউস অফ লর্ডসে অনুষ্ঠিত হলো দুই বাংলার গুণীজনদেরকে  ‘বেঙ্গল ব্রিটিশ আইকন অ্যাওয়ার্ডস’ প্রদান অনুষ্ঠান।

হাউস অফ লর্ডসের এই অনুষ্ঠানটিতে উপস্থিত ছিলেন কলকাতা ও যুক্তরাজ্যের প্রথিতযশা কৃতি বাঙালিরা। যাঁরা নিজ নিজ ক্ষেত্রে একেক জন উজ্জ্বল নক্ষত্র। অনুষ্ঠানে ব্যারোনেস উদ্দিন ছাড়াও উপস্থিত ছিলেন লর্ড ইভান্স, লর্ড টেলর, এমপি ভিরেন্দ্র শর্মা ও অন্যানরা।



অনুষ্ঠানে যুক্তরাজ্যে বসবাসকারী বাঙালিদের মধ্যে পুরস্কারটি পেলেন, বিশিষ্ট কমিউনিটি ব্যক্তিত্ব ফ্রেন্ডস অফ ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন হাসপাতাল সিলেট ও জনপ্রিয় টিভি চ্যানেল এস-এর চেয়ারম্যান আহমেদ উস সামাদ চৌধুরী জেপি, সিমার্ক গ্ৰুপের কর্ণধার ইকবাল আহমেদ OBE, ইউরো ফুডের কর্ণধার সেলিম হুসেইন, BBCWE-র প্রতিষ্ঠাতা পলি ইসলাম, নিলাস হোমের কর্ণধার ফারজানা নীলা FRSA, প্রতিষ্ঠিত সার্জন ড: মাহি মুকিত, ড: মিতা সাউ, ড: শ্যামাসিস বন্দ্যোপাধ্যায় ও যুক্তরাজ্যের বাঙালি কমিউনিটিকে বহুভাবে সাহায্য করার জন্য হিয়ার অ্যান্ড নাও-এর প্রতিষ্ঠাতা মনীশ তিওয়ারি।

এদিনের অনুষ্ঠানে ‘বেঙ্গল ব্রিটিশ আইকন অ্যাওয়ার্ডস’-এ সম্মানিত করা হয়, কলকাতার বিশিষ্ট শিক্ষাবিদ ড: আর পি ব্যানার্জি, ৭৫ বছরের পুরোনো প্রখ্যাত চানাচুর ব্র্যান্ড মুখরোচক-এর কর্ণধার প্রণব চন্দ্র, মিষ্টান্ন প্রতিষ্ঠান হিন্দুস্তান সুইটসের কর্ণধার রাজীব পাল, চেঞ্জ ইনিশিয়েটিভ NGO-র কর্ণধার ঝুম্পা ঘোষ রায়, তথ্যপ্রযুক্তি ক্ষেত্রে এলায়েন্স ব্রডব্যান্ডের কর্ণধার রাতুল মৈত্র আর প্রখ্যাত ব্যবসায়ী মানব পাল।

যুক্তরাজ্যে বসবাসকারী বাঙালিদের মধ্যে পুরস্কারটি পেলেন সিমার্ক গ্ৰুপের কর্ণধার ইকবাল আহমেদ OBE, ইউরো ফুডের কর্ণধার সেলিম হুসেইন, চ্যানেল এস-এর চেয়ারম্যান আহমেদ উস সামাদ চৌধুরী জেপি, BBCWE-র প্রতিষ্ঠাতা পলি ইসলাম, নিলাস হোমের কর্ণধার ফারজানা নীলা FRSA, প্রতিষ্ঠিত সার্জন ড: মাহি মুকিত, ড: মিতা সাউ, ড: শ্যামাসিস বন্দ্যোপাধ্যায় ও যুক্তরাজ্যের বাঙালি কমিউনিটিকে বহুভাবে সাহায্য করার জন্য হিয়ার অ্যান্ড নাও-এর প্রতিষ্ঠাতা মনীশ তিওয়ারি।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন চ্যানেল এস-এর প্রতিষ্ঠাতা মাহি ফিরদৌস জলিল, ক্যান্ডিড কমিউনিকেশন ইউকে-র কর্ণধার সায়ন্তন দাস অধিকারী ও পিনাকল ক্যান্ডিড কমিউনিকেশন ইন্ডিয়ার ডিরেক্টর স্বাতী চক্রবর্তী।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Vorer-pata-23-12-23.gif
http://www.dailyvorerpata.com/ad/bb.jpg
http://www.dailyvorerpata.com/ad/Screenshot_1.jpg
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]