রোববার ১৯ মে ২০২৪ ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

শিরোনাম: নাইট রাইডার্স পরিবারে ফিরছেন সাকিব    টোলের নামে চাঁদাবাজি বন্ধ করলে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে আনা সম্ভব : সাঈদ খোকন    ইসরায়েলগামী অস্ত্রের জাহাজকে নোঙর করার অনুমতি দিল না স্পেন    সম্পর্ক এগিয়ে নিতে বাংলাদেশ সফরে এসেছিলেন ডোনাল্ড লু : পররাষ্ট্রমন্ত্রী    পুলিশ আইন-শৃঙ্খলার রক্ষার যেকোনো চ্যালেঞ্জ মোকাবিলা করতে প্রস্তুত    ঝড়ে বিধ্বস্ত হয়েছ স্টেডিয়াম, সিরিজ নিয়ে শঙ্কা     কেন্দ্রীয় ব্যাংকে সাংবাদিকদের প্রবেশ নিষেধ করা হয়েছে, এটি মিথ্যা প্রচার : ডেপুটি গভর্নর   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
উপজেলা নির্বাচনে বেপরোয়া এমপি পুত্র ইরফান সাদমান
বিশেষ প্রতিনিধি
প্রকাশ: রোববার, ৫ মে, ২০২৪, ৬:৫৯ পিএম আপডেট: ০৫.০৫.২০২৪ ৭:০৮ পিএম | অনলাইন সংস্করণ

উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনার সিদ্ধান্তকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে পছন্দের প্রার্থীকে জেতাতে বেপোরোয়া হয়ে উঠেছিলেন নেত্রকোনা-১ (কলমাকান্দা-দুর্গাপুর) আসনের সংসদ সদস্য মোশতাক আহমেদ ওরফে রুহী। তবে এমন সংবাদ দৈনিক ভোরের পাতায় প্রকাশের পর এমপি এলাকার ছেড়ে ঢাকায় সংসদ অধিবেশনে যোগ দিলেও তার ছেলে ইরফান আহমেদ সাদমান আরো বেপোরোয়া হয়ে উঠেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। 



এমনকি আজ (রোববার) দুর্গাপুর উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে বৈঠক করে তার পিতার মনোনীত কৈ মাছ প্রতীকের প্রার্থীকে স্থানীয় আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হিসাবে পরিচয় করিয়ে দিয়ে ভোট চান। ভোরের পাতার হাতে আসা ভিডিওতে দেখা গেছে, এমপি মোশতাক আহমেদ রুহীর ছেলে ইরফান আহমেদ সাদমান কৈ মাছ প্রতীকের দুর্গাপুর উপজেলা চেয়ারম্যান প্রার্থী সাজ্জাদুর রহমান সাজ্জাদকে কয়েকবার তার বাবার মনোনীত প্রার্থী এবং আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হিসাবে দাবি করেন। এমনকি তাকে জেতানো দলীয় সিদ্ধান্ত দাবি করে এই সিদ্ধান্তের বাইরে যাওয়ার সুযোগ নেই বলেও বক্তব্য দেন ইরফান সাদমান। 

একই সংসদীয় আসনের কলমাকান্দা উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে এমপি রুহীর মনোনীত পছন্দের প্রার্থী হচ্ছেন দোয়াত কলম প্রতীকের আব্দুল কুদ্দুস। তাকে জেতাতে শুধু মিটিং করেই প্রভাব বিস্তার করেছেন না এমপি পুত্র ইরফান; তার নির্দেশেই নিম্ন আয়ের মানুষের জন্য বরাদ্দকৃত নায্যমূল্যে টিসিবির পণ্য প্রাপ্তির সরকারি কার্ডও কেড়ে নেয়া হচ্ছে। দোয়াত কলমে ভোট না দিলে এই কার্ড ফেরত দেয়া হবে না বলে সরাসরি হুমকি দেয়া হচ্ছে বলেও অভিযোগ পাওয়া গেছে। এমন একটা ভিডিও ভোরের পাতার হাতে সংরক্ষিত রয়েছে। 

উল্লেখ্য, নেত্রকোনা ১ (কলমাকান্দা-দুর্বাপুর) আসনের সংসদ সদস্য নিজেকে ঢাকায় রেখে কানাডা থেক ছেলেকে ফিরিয়ে এনে তাকে দুই উপজেলা নির্বাচনে ব্যাপক প্রভাব বিস্তার বিস্তার করছেন বলে জানা গেছে। 

এসব অভিযোগর, এমপি পুকত্র ইরফান আহমেদ সাদমানকে ফেন করা হলেও তার ফেনটি ব্যস্ত বন্ধ পাওয়া গিয়েছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Vorer-pata-23-12-23.gif
http://www.dailyvorerpata.com/ad/bb.jpg
http://www.dailyvorerpata.com/ad/Screenshot_1.jpg
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]