শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ১৩ বৈশাখ ১৪৩১

শিরোনাম: বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর    রায়পুরের উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় উপজেলা চেয়ারম্যান হতে চান অধ্যক্ষ মামুন    বাংলাদেশে মানবাধিকার পরিস্থিতি নিয়ে যুক্তরাষ্ট্রের প্রতিবেদন ভিত্তিহীন    দেশে দীর্ঘ তাপপ্রবাহে রেকর্ড , আরও কতদিন থাকবে জানালো অধিদপ্তর    প্রশ্ন ফাঁস চক্র, ঢাবি শিক্ষার্থীসহ গ্রেপ্তার ৫    কুয়ালালামপুরের উদ্দেশ্যে ৪২২ জন যাত্রী নিয়ে যাত্রা শুরু করলো ইউএস-বাংলার এয়ারবাস     ঢাকায় ভিসা সেন্টার চালুর পরিকল্পনা রয়েছে ব্রাজিলের: রাষ্ট্রদূত   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
দৌলতপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসেবে ভূমিহীন ও গৃহহীনদের মাঝে ঘর হস্তান্তর
মানিকগঞ্জ প্রতিনিধি
প্রকাশ: বুধবার, ২৭ এপ্রিল, ২০২২, ৩:৩২ পিএম | অনলাইন সংস্করণ

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঈদ উপলক্ষে ভিডিও কন্সফারেন্সের মাধ্যমে (ভার্চুয়ালি) মঙ্গলবার দেশের ভুমিহীন ও গৃহহীনদের মাঝে ঘর এবং জমির দলিল বিতরন অনুষ্ঠান উদ্ধোধন করেন। এর ধারাবাহিকতায় দৌলতপুর উপজেলা অডিটরিয়ামে ভুমিহীন ও গৃহহীনদের জন্য আশ্রয়ন প্রকল্পের-০২ আওতায়  প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহারের ৪টি ঘরের চাবি এবং দলিল হস্তান্তর করেন মানিকগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. ছানোয়ারুল হক। মঙ্গলবার থেকেই ভুমিহীন ও গৃহহীনরা  প্রধানমন্ত্রীর ঘরে উঠবেন। বিনামূল্যে একটি করে স্বপ্নের নীড় নিজস্ব ঠিকানা পাচ্ছে এলাকার ভুমিহীন ও গৃহহীন লোকজন। 

উপজেলা নির্বাহী অফিসার মো: ইমরুল হাসান এর সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন ,উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ নুরুল ইসলাম রাজা, সহকারী কমিশনার (ভুমি) মো. ওবিন,উপজেলা ভাইস চেয়ারম্যান নাসির উদ্দিন আবুল, শিক্ষা কর্মকর্তা মো: মোয়াজ্জেম হোসেন,,প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো: মমিনুর রহমান, ইউপি চেয়ারম্যান মোঃ বেলায়েত হোসেন,কলিয়া ইউপি চেয়ারম্যান সিদ্দিকুর রহমান, ইউপি চেয়ারম্যান আব্দুর রশিদ সরকার,ধামশ^ও ইউপি চেয়ারম্যান এ্যাড: ইদ্রিস আলী ,চরকাটারী ইউপি চেয়ারম্যান আয়ুব আলী মন্ডল,প্রেসক্লাবের সভাপতি জালাল উদ্দিন ভিকু,প্রমুখ।  

উপজেলা নির্বাহী অফিসার মো: ইমরুল হাসান জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় ঘিওরে ভুমিহীন ও গৃহহীন পরিবারের জন্য প্রধানমন্ত্রীর কার্যালয়ের অধীনে আশ্রয়ন -১ম পর্যায়ে ২০ টি  ২য় পর্যায়ে ৪০ টি ,৩য় পর্যায়ে-৪ টি প্রকল্পের আওতায় জমি ও গৃহপ্রদান করা হলো।, ৪র্থ পর্যায়ে দৌলতপুরে ১৫৯টি পরিবার পর্যায়ক্রমে মাথা গোজার ঠাই পাবে। 

এ সময় সাংবাদিক, প্রশাসনিক কর্মকর্তা, মুক্তিযোদ্ধা, শিক্ষকসহ বিভিন্ন শ্রেনি পেশার লোকজন উপস্থিত ছিলেন। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Vorer-pata-23-12-23.gif
http://www.dailyvorerpata.com/ad/bb.jpg
http://www.dailyvorerpata.com/ad/Screenshot_1.jpg
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]