বৃহস্পতিবার ২ মে ২০২৪ ১৯ বৈশাখ ১৪৩১

শিরোনাম: হবিগঞ্জে ট্রাকচাপায় প্রাইভেটকারের ৫ যাত্রী নিহত    বহুল আলোচিত মিল্টন সমাদ্দারকে গ্রেপ্তার    কালিগঞ্জে ১২ হাজার কেজি আম জব্দ করে বিনষ্ট করলেন ভ্রাম্যমান আদালত    দ্বাদশ জাতীয় সংসদের দ্বিতীয় অধিবেশন শুরু হচ্ছে আগামীকাল বৃহস্পতিবার    সভা সমাবেশ ও বর্নাঢ্য র‍্যালী আয়োজনের মাধ্যমে রাজধানীতে মহান মে দিবস পালিত    ইসরাইলি পুলিশের গুলিতে তুরস্কের নাগরিক নিহত    মদিনায় রেড অ্যালার্ট জারি   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
নিজস্ব অর্থায়নে ৫৬০টি মডেল মসজিদ নির্মাণ করছে সরকার: ধর্ম প্রতিমন্ত্রী
বরগুনা প্রতিনিধি
প্রকাশ: শনিবার, ৯ অক্টোবর, ২০২১, ৬:৫৫ পিএম | অনলাইন সংস্করণ

নিজস্ব অর্থায়নে দেশের ৫৬০টি মডেল মসজিদ নির্মাণ করছে সরকার। তারই ধারাবাহিকতায় ইতিমধ্যেই ৫০টি মডেল মসজিদের উদ্বোধন করা হয়েছে। আরও ১০০টি মসজিদ উদ্বোধনের অপেক্ষায় আছে। অথচ প্রতিশ্রæতি দিয়েও সৌদি আরব অর্থ দেয়নি। তাই সরকার নিজস্ব অর্থায়নে দেশের ৫৬০টি মডেল মসজিদ নির্মাণ করছে সরকার।

শনিবার দুপুরে বরগুনা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজিত আন্ত:ধর্মীয় সংলাপ অনুষ্ঠানে একথা বলেন ধর্ম প্রতিমন্ত্রী মো: ফরিদুল হক খান। ধর্মকে কেন্দ্রে করে দেশের বিভিন্ন স্থানে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টির পাঁয়তারা চালাচ্ছে একটি চক্র। তাই সকল ধর্মের মানুষের মধ্যে সম্প্রীতি বজায় রাখার জন্য দেশের প্রত্যেক উপজেলায় ধর্মীয় সংলাপ আয়োজনের জন্য জেলা প্রশাসক ও পুলিশ সুপারদের প্রতি আহবান জানান মন্ত্রী



এর আগে সকালে স্থানীয় আরডিএফ টাওয়ারে অনুষ্ঠিত এক ধর্মীয় সম্প্রীতি ও সচেতনতামূলক বিষয়ে দিনব্যাপী একটি প্রশিক্ষণ কর্মসূচীর উদ্বোধন করেন তিনি। প্রশিক্ষন কর্মসূচীতে বিভিন্ন ধর্মের প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন। 

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বরগুনা-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শম্ভু, বরগুনা-২ আসনের সাংসদ শওকত হাচানুর রহমান রিমন, সংরক্ষিত নারী আসনের সাংসদ সুলতানা নাদিরা, বরগুনার অতিরিক্ত পুলিশ সুপার তারেক রহমান। 
বরগুনার ভারপ্রাপ্ত জেলা প্রশাসক জালাল উদ্দীনের সভাপতিত্বে এবং ধর্ম বিষয়ক মন্ত্রনালয়ের আয়োজনে ও জেলা প্রশাসনের সহযোগিতায় এই সংলাপ অনুষ্ঠিত হয়েছে। সংলাপে জনপ্রতিনিধি, মুসলিম, হিন্দু, বৌদ্ধ, খৃষ্ঠান সম্প্রদায়ের প্রতিনিধিগণ অংশ গ্রহন করেন।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Vorer-pata-23-12-23.gif
http://www.dailyvorerpata.com/ad/bb.jpg
http://www.dailyvorerpata.com/ad/Screenshot_1.jpg
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]