বুধবার ১ মে ২০২৪ ১৮ বৈশাখ ১৪৩১

শিরোনাম: বিদ্যুতের রেকর্ড উৎপাদনের পরেও লোডশেডিং    নির্বাচনে প্রার্থীরা চাইলেও সেনাবাহিনী মোতায়েনের কোনো সিদ্ধান্ত নেই : ইসি    টানা সপ্তমবার স্বর্ণের দাম কমানো হলো     মে দিবস উপলক্ষে শ্রমিক সমাবেশ করবে বিএনপি    মালিকপক্ষ শ্রমিক অধিকার লঙ্ঘন করলেই সাজা : আইনমন্ত্রী    ইইউ জোটের অধিকাংশ দেশ ফিলিস্তিনকে স্বীকৃতি দেবে বলে আশা প্রকাশ     মরদেহ সংরক্ষণ ও কঙ্কাল চুরি ঠেকাতে রুল জারি   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
বঙ্গবন্ধু আমাদের সবার আদর্শ: ড. কলিমউল্লাহ
ভোরের পাতা ডেস্ক
প্রকাশ: মঙ্গলবার, ৫ অক্টোবর, ২০২১, ১০:৫২ পিএম | অনলাইন সংস্করণ

মুজিব শতবর্ষ উপলক্ষ্যে আজ মঙ্গলবার (০৫ অক্টোবর) জুমে অনুষ্ঠিত আলোচনা সভায় জানিপপ-এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রফেসর ডক্টর মেজর নাজমুল আহসান কলিমউল্লাহ, বিএনসিসিও অনুষ্ঠানের সভাপতি হিসেবে সংযুক্ত ছিলেন। সভাপতির বক্তব্যে প্রফেসর ডক্টর নাজমুল আহসান কলিমউল্লাহ বলেন, বঙ্গবন্ধু আমাদের সবার আদর্শ। তিনি বাঙালি জাতির জন্য রোল মডেল ও মেন্টর হিসেবে বিবেচিত। 

আজকের আলোচনায় শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন দিনাজপুর বীরগঞ্জ উপজেলার ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম মুর্শিদ। 



মুজিব শতবর্ষ উপলক্ষ্যে জুমে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য উপস্থাপন করেন কলামিস্ট ও সাংবাদিক বিভাশ বারই। তিনি বঙ্গবন্ধুর রাজনৈতিক জীবনের ইতিহাস নিয়ে বক্তব্য রাখেন। এছাড়াও তিনি জানিপপ এর উদ্যোগকে স্বাগত জানান।
 আজকের আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে সংযুক্ত ছিলেন  বঙ্গবন্ধু বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়,  গোপালগঞ্জের সহকারী অধ্যাপক আনিস রহমান। তিনি সমাজ বিজ্ঞানীর দৃষ্টিকোণ থেকে বঙ্গবন্ধু সম্পর্কে বক্তব্য প্রদান করেন। 

আজকের অনুষ্ঠানের গেস্ট অব অনার ছিলেন শিক্ষা ক্যাডারে কর্মরত আবু সালেক খান।
তিনি স্বাধীনতা ঘোষণায় বঙ্গবন্ধুর অবদান শীর্ষক বক্তব্য  উপস্থাপন করেন।আজকের আলোচনায় মূখ্য আলোচক হিসেবে সংযুক্ত ছিলেন রয়েল ইউনিভার্সিটি অব ঢাকা এর সহযোগী অধ্যাপক, বিভাগীয় প্রধান ও ডেইলি প্রেসওয়াচ সম্পাদক দিপু সিদ্দিক।

আজকের আলোচনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য উপস্থাপন করেন যথাক্রমে রংপুর থেকে আফসানা করিম এবং নীলফামারী থেকে ফাতেমাতুজ জোহরা লিমা, ওয়েস্টার্ন সিডনি ইউনিভার্সিটি, অস্ট্রেলিয়া থেকে ড. তানভীর ফিত্তীণ আবীর, কুমিল্লা থেকেমোঃ খোরশেদ আলম এবং জানিপপ ন্যাশনাল ভলেনটিয়ার ও গবেষক মোহাম্মদ হাবিবুর রহমান।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন সৈয়দ আবুল কালাম আজাদ, কুমিল্লা আতাকরা কলেজের প্রভাষক মোঃ কামাল উদ্দিন এবং বিইউপি থেকে জামাল মোস্তাফা সিন্দাইনি ।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Vorer-pata-23-12-23.gif
http://www.dailyvorerpata.com/ad/bb.jpg
http://www.dailyvorerpata.com/ad/Screenshot_1.jpg
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]