শুক্রবার ১৭ মে ২০২৪ ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

শিরোনাম: র‍্যাবের বিরুদ্ধে নিষেধাজ্ঞা প্রত্যাহার করছে না যুক্তরাষ্ট্র : ভেদান্ত প্যাটেল    জনগণের উন্নয়ন দেখে বিএনপির সহ্য হচ্ছে না : আইনমন্ত্রী    বাস্তবতা বিবেচনায় নিয়ে পরিকল্পনা প্রণয়ণের আহ্বান প্রধানমন্ত্রীর    কুমিল্লায় নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে, নিহত ৫    শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ    মালয়েশিয়ান শ্রমবাজারে জনশক্তি পাঠানো বন্ধ হবে না     নির্বাচন কমিশনের প্রতি ভোটার ও প্রার্থীদের বিশ্বাস জন্মেছে : ইসি    
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে জার্মানিতে ভার্চুয়াল আলোচনা অনুষ্ঠিত
ভোরের পাতা ডেস্ক
প্রকাশ: মঙ্গলবার, ৩০ মার্চ, ২০২১, ১:২৭ এএম আপডেট: ৩০.০৩.২০২১ ১:৩৪ এএম | অনলাইন সংস্করণ

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে জার্মানিতে স্থানীয় সময় রবিবার (২৮ মার্চ) বিকাল ৫টায় জার্মান আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির আয়োজনে এক ভার্চুয়াল আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। 

আলোচনা সভায় বাংলাদেশ ও ইউরোপের বিভিন্ন দেশ থেকে আওয়ামী লীগের নেতা-কর্মীরা অংশগ্রহণ করেন। সভায় সভাপতিত্ব করেন জার্মান আওয়ামী লীগের আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা মাসুম মিয়া। সভা পরিচালনা করেন যুগ্ম আহ্বায়ক নূরে আলম সিদ্দিকী রুবেল ও সেলিম ভূঁইয়া।

স্বাগত বক্তব্য দেন জার্মানিতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত, সাবেক সচিব মোশাররফ হোসাইন ভূঁইয়া এনডিসি।

অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন ঢাকা মহানগর আওয়ামী লীগ দক্ষিণ সাধারণ সম্পাদক হুমায়ুন কবির। বিশেষ অতিথি ছিলেন নড়াইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. নিজাম উদ্দিন খান, জার্মান আওয়ামী লীগ সাবেক প্রধান উপদেষ্টা আনোয়ারুল কবির, সেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রাজীব মজুমদার ও বাংলাদেশ মহিলা যুবলীগের আইন বিষয়ক সম্পাদিকা অ্যাডভোকেট তৌহিদা নাজনীন।



প্রধান অতিথি শাজাহান খান বলেন, বাঙালি জাতির ইতিহাসে সবচেয়ে গৌরবোজ্জ্বল অধ্যায় হচ্ছে মুক্তিযুদ্ধ ও স্বাধীনতা। আর এই গৌরবোজ্জ্বল অধ্যায়ের মহানায়ক জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান।

অনুষ্ঠানে শাহাবুদ্দিন, জয়নাল হক, হাফিজুর রহমান আলম, মিজানুর হক খান, মাবু জাফর স্বপন, মাহফুজ ফারুক, নুরজাহান খান নুরি, কে এম লোকমান হোসেন, বজলুর রশীদ ভুলু, মোহাম্মদ আলী লিঙ্কন মোল্লা, মোবারক আলী ভূঁইয়া বকুল, নজরুল ইসলাম খালেদ, রোমান মিয়া ,নোমান হামিদ, মাসুদুর রহমান মাসুদ, আলমগীর আলম, হাকিম টিটু, খান লিটন, সাইফুদ্দিন রিচার্ড, আবুল কালাম, শাহআলম, নিতিশ কুন্ডু, বদিউজ্জান, ফিরোজ আহমেদ, সোহাগ মোল্লা, শেখ রেদোয়ান, রানা ভূঁইয়া, বাপ্পি তালুকদার, সূর্য কান্ত ঘোষ, মো. কুদ্দুস আলী, খান সিহাব , ফরাহাদুজ্জামান ভুইয়া, আওয়াল খান ও সিরাজুল ইসলামসহ আরও অনেকেই বক্তব্য রাখেন।


ভোরের পাতা/কে 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Vorer-pata-23-12-23.gif
http://www.dailyvorerpata.com/ad/bb.jpg
http://www.dailyvorerpata.com/ad/Screenshot_1.jpg
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]