সুসং দুর্গাপুরে জনপ্রিয়তার শীর্ষে গোলাম ফাহামী ভূঁঞা (শিপার)

  • ১-মার্চ-২০১৯ ০২:৪৩ অপরাহ্ন
Ads

:: প্রতিনিধি, দুর্গাপুর ::

আগামী ১০ মার্চ অনুষ্ঠিত হতে যাচ্ছে প্রথম ধাপের পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচন। নেত্রকোনার দুর্গাপুর থেকে এই নির্বাচনে গোলাম ফাহামী ভূঁঞা (শিপার) ‘তালা ’ প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করবেন।

ইতোমধ্যে এই প্রার্থীকে নিয়ে এলাকাবাসীর মাঝে বিশাল আগ্রহের সৃষ্টি হয়েছে। বিশেষ করে যুবসমাজ যেন নতুন আশার আলো খুঁজে পেয়েছে। সর্বস্তরের মানুষ দলমত নির্বিশেষ তালা প্রতীকের জন্য কাজ করে যাচ্ছে। প্রতিদিন প্রচারণায় অংশ নিচ্ছে শত শত তরুণ। যা ইতিপূর্বে কখনো দেখা যায়নি। অত্র নির্বাচনী এলাকার বিভিন্ন শ্রেণিপেশার মানুষের সঙ্গে কথা বলে জানা যায়- যোগ্য, সৎ, নির্ভীক প্রার্থী হিসেবে গোলাম ফাহামী ভূঁঞার (শিপার) কোনো বিকল্প নেই।

গোলাম ফাহামী ভূঁঞা (শিপার) ভোরের পাতাকে বলেন, আমি ইতোমধ্যে এলাকাবাসীর অনেক ভালোবাসা পেয়েছি, যা আমাকে আগামীদিনে সবার পাশে থেকে কাঁধে কাঁধ মিলিয়ে এগিয়ে যেতে সাহায্য করবে। এছাড়া তিনি আরও বলেন, নির্বাচিত হয়ে সাধারণ মানুষের জীবনমান উন্নয়নে কাজ করব এবং মাদক নির্মূলে বিশেষ ভূমিকা পালন রাখব।

উল্লেখ্য, অত্র নির্বাচনী এলাকায় ভাইস-চেয়ারম্যান পদে যারা প্রতিদ্বন্দ্বিতা করবেন সাদ্দাম হোসেন আকঞ্জী (টিওবয়েল) ও সিরাজুল ইসলাম (টিয়া পাখি)।

Ads
Ads