মৌলভীবাজার এক কিশোরী গণধর্ষণের শিকার

  • ১-ফেব্রুয়ারী-২০১৯ ০৩:৫৭ পূর্বাহ্ণ
Ads

:: এ.এস. কাঁকন ,মৌলভীবাজার জেলা প্রতিনিধি ::

মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলার  পশ্চিম কালেঙ্গা এলাকায় ১৩ বছরের এক কিশোরীকে গণধর্ষণের অভিযোগ ওঠেছে। বুধবার (৩০জানুয়ারি) রাতে গুরুতর অসুস্থ অবস্থায় তাঁকে ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে কিশোরীটি ওই হাসপাতালের চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

কিশোরীটির বাড়ি পশ্চিম কালেঙ্গা, সে তার পরিবারের সাথে বসবাস করছে। যাদের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ উঠেছে তাঁরা হলো একই এলাকার জালাল মিয়া, আব্দুল, মনির , জলিল, আলমগীর ও হৃদয় ইসলাম। এদের মধ্যে জালালের সঙ্গে মেয়েটির পূর্বপরিচয় ছিল।

মেয়েটি জানায় রাতে সে দোকান থেকে আসার সময় তার দাদী তাকে ডাকছে বলে জালাল তাকে নিয়ে যায়,এরপর জালাল তার গায়ের উড়না মুখে পেছিয়ে তাকে একটি টিলার উপরে  নিয়ে জালাল ও আরো কয়েকজন মিলে তারা তাকে ধর্ষণ করে। 

কিশোরীর মা বলেন, আমরা খুবই গরিব, আমার মেয়ে খুবই সহজ সরল, তাঁর বয়স মাত্র ১৩ বছর,এতো অল্প বয়সে আমার মেয়েকে পাশন্ডরা এমন অত্যাচার করল। তিনি অভিযোগ করেন জালালের নেতৃত্বে আরো পাঁচজন মিলে তার মেয়েকে গণধর্ষণ করা হয়েছে। তিনি জালাল ও তার সাথীদের দ্রুত গ্রেপ্তার ও শাস্তির দাবি জানান।

তবে এখন পর্যন্ত এ বিষয়ে কোন মামলা হয়নি, স্থানীয় ব্যক্তিবর্গের সালিসের মাধ্যমে বিচার না পেলে দোষি ব্যক্তিদের বিরুদ্বে মামলা করা হবে বলে জানিয়েছেন কিশোরীর বাবা বাচ্চু মিয়া। 

Ads
Ads