কারিনার আলমারি থেকে যা চুরি করতে চান সারা!

  • ৩১-জানুয়ারী-২০১৯ ১১:১০ অপরাহ্ন
Ads

 

:: বিনোদন ডেস্ক ::

সারা আলি খান এখন নতুন আলোচনার বিষয়। সিনেমা ও কিংবা স্টাইল সেন্স, আজকাল সবক্ষেত্রেই আলোচনায় উঠে আসছেন সাইফ-অমৃতা কন্যা সারা। সারা জিমেই যান কিংবা কফি উইথ করণের মতো শো-তে সবকিছুই ইন্টারনেটে ভাইরাল হয়ে যায়।

তবে সারার পছন্দ সৎ মা কারিনার স্টাইল। শুধু স্টাইল কেন, কারিনা যেভাবে সংসার, ক্যারিয়ার, আর সন্তান সামলান তাতে অভিভূত সাইফ কন্যা। পাশাপাশি কারিনা স্টাইল সেন্সও ভীষণ পছন্দের। ছোট থেকে 'পু'কে (কভি খুশি কভি গম-এ করিনার চরিত্র) দেখে বড় হয়েছেন, তাই তাঁর মতোই হতে চেয়েছেন বলেও জানান সারা। সম্প্রতি, ফিল্ম ফেয়ারকে দেওয়া এক সাক্ষাৎকারে বিশেষ একটি বিষয় খোলসা করেছেন সারা। যা শুনলে আপনিও হয়ত চমকে যাবেন। 

সারার কথায়, তিনি সুযোগ পেলে করিনার ওয়ারড্রব থেকে সব কিছুই চুরি করে নিতে চাইবেন। কারিনা যেসমস্ত জুতো পরেন, তাঁর ওই সব জুতোই চাই বলে মন্তব্য করেন সারা। সারার কথায়, কারিনা যেধরনের দামি ডিজাইনার পোশাক পরেন, সেসবই তাঁর পছন্দ। 

তবে সারার কথায় তিনি নিজের টাকা নিউ ইয়র্কে ভ্রমণের জন্য খরচ করতে চাইবেন। বেশি দামি জিনিস তিনি কেনেন না। অল্প দামি পোশাক, জুতোই তিনি কেনেন। তিনি যদি কোনও দামি পোশাক পরেন, সেগুলি সবই ভাড়া করা বলে দাবি করেন সাইফ কন্যা। জিনিউজ

Ads
Ads