ফাঁস হল ফুটবলারের স্ত্রীর সাথে ম্যারাডোনার যৌন কেলেঙ্কারী!

  • ২৩-Aug-২০১৮ ১২:০০ পূর্বাহ্ণ
Ads

আর্জেন্টাইন ফুটবল ঈশ্বর ডিয়েগো ম্যারাডোনা। শতাব্দীর সেরা ফুটবলারের একজন। বিভিন্ন সময় নানা বিতর্কে উঠে আসে তার নাম। এবারও তেমনি একটি বিতর্কিত ঘটনার শিরোনাম হলেন আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ী এই অধিনায়ক।

এবার ফাঁস হলো এক ফুটবলারের স্ত্রীর সাথে তার উদ্দাম যৌনতার কেলেঙ্কারি। আর এঘটনা ফাঁস করলেন মির্থা লেগ্র্যান্ড নামে আর্জেন্টিনার এক টিভি স্টার।

মির্থার দেওয়া তথ্য অনুযায়ী, ইন্টার মিলানের ফুটবলার মাউরো ইকার্দির বর্তমান স্ত্রী ওয়ান্ডা নারার সঙ্গে একসময় শারীরিক সম্পর্কে জড়িত ছিলেন আর্জেন্টাইন লিজেন্ড ম্যারাডোনা।

ঘটনাটি ২০০৬ সালের। বুয়েন্স আইরেসের কস্তা গালানা হোটেলে উঠেছিলেন মির্থা। আর তার পাশের রুমেই উঠেছিলেন ম্যারাডোনা ও নারা। সেসময় নারার বয়স ছিল ১৮ ও ম্যারাডোনার বয়স ৪৫ বছর। রাতে নারা ও ম্যারাডোনা এমন যৌনতায় মেতে উঠতেন যে পাশের রুম থেকে তার শব্দ, আসবাব সরানোর শব্দ শুনতে পেতেন মির্থা। যার কারণে ঘুমের ব্যাঘাত হত মির্থার।

সেই ঘটনার পর একবার নারা মির্থাকে জিজ্ঞাসা করেছিলেন, ‘তোমার প্রোগ্রামে আমাকে আমন্ত্রণ করো না কেন?’

উত্তরে মির্থা বলেছিলেন, ‘তোমাকে? তুমি তো ম্যারাডোনার সঙ্গে হোটেলে উঠেছ। গতরাতে তুমি আর ম্যারাডোনা আমাকে ঘুমোতে দাওনি।’

ম্যারাডোনাদের রুমে কেন আসবাব সরানো হতো তা বুঝতে পারতেন না মির্থা। তার কথায়, ‘ওরা আসবাব সরাত। কেন যে আসবাব সরাত তা আমার জানা ছিল না।’

এই ঘটনার সময় অবশ্য ইকার্দির সাথে বিয়ে হয়নি নারার। ২০১৪ সালে ইন্টার মিলানের তারকাকে বিয়ে করেন তিনি। বর্তমানে এই দম্পতির দুইটি মেয়ে আছে। তার আগে বার্সেলোনার সাবেক তারকা ম্যাক্সি লোপেজকে বিয়ে করেছিলেন নারা। সূত্র: পরিবর্তন

/ই

Ads
Ads