বাড্ডার ইয়াবা সম্রাট আকিককে গ্রেপ্তার দেখাতে পুলিশের তালবাহানা, ডিএমপি কমিশনারের নির্দেশনা

  • ৬-Dec-২০১৮ ১২:০০ পূর্বাহ্ণ
Ads

সিনিয়র প্রতিবেদক

বাড্ডা থানার ইয়াবা সম্রাট আকিক ভুঁইয়াকে গ্রেপ্তার দেখাতে তালবাহানা করছে থানা পুলিশ।  আটকের পরও আকিক ভূঁইয়াকে থানায় আনা হলেও অফিসিয়ালি তাকে এখনো গ্রেপ্তার দেখাতে তালবাহানা করছে বাড্ডা থানা পুলিশ। এমনকি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে এ বিষয়ে ফোন করা হলে তিনি বলেন, আমি এখন বাইরে আছি। খোঁজ নিয়ে জানাচ্ছি বলে ফোন রেখে দেন। এরপর আর ফোন করেননি তিনি।

এদিকে বুধবার সন্ধ্যায় বাড্ডার ইয়াবা সম্রাট আকিক ভূঁইয়াকে আটক করে থানায় নিয়ে আসে বাড্ডা থানা পুলিশ। কিন্তু রাত ১২ টার দিকেও তাকে আনুষ্ঠানিকভাবে গ্রেপ্তার দেখানো হয়নি। যদিও আকিকের বিরুদ্ধে মাদক ব্যবসার একাধিক মামলা রয়েছে। 

বিষয়টি নিয়ে বাড্ডা এলাকার মানুষের মধ্যে স্বস্তির পাশাপাশি আতংকও তৈরি হয়েছে। কেননা আকিক টাকা পয়সা দিয়ে পুলিশকে ম্যানেজ করে থানা থেকে বের হয়ে যাওয়ার চেষ্টা করছে।  

এদিকে, ডিএমপি কমিশনার আসাদুজ্জামান মিঞা বলেন, কোনো মাদক সম্রাটকে যদি পুলিশ আটকের পরও ছেড়ে দেয় তাহলে তা নিয়ে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে। অবশ্যই আকিক ভূঁইয়া আটক হলে তাকে গ্রেপ্তার দেখানো হবে।  এ বিষয়ে এখনি ডিএমপির সংশ্লিষ্ট কর্মকর্তাকে নির্দেশনা দেয়া হচ্ছে খোঁজ নেয়ার জন্য।

Ads
Ads