বিএনপি ফেক নিউজের চমৎকার যন্ত্র: এইচ টি ইমাম

  • ২৯-Dec-২০১৮ ১২:০০ পূর্বাহ্ণ
Ads

:: ভোরের পাতা ডেস্ক ::

বিএনপি ও ঐক্যফ্রন্টের ১১ হাজারের বেশি নেতাকর্মী গ্রেফতারের অভিযোগ প্রসঙ্গে আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা কমিটির কো-চেয়ারম্যন এইচ টি ইমাম বলেছেন, তাদের যে সো কলড অ্যারেস্ট দাবি, দিস ইজ অ্যাবসোলুটলি ফেক নাম্বার। বিএনপি ফেক নিউজের চমৎকার যন্ত্র। তারা দিনে তিন বার করে প্রেস কনফারেন্স করে আর মিথ্যাচার চালায়। 

শনিবার (২৯ ডিসেম্বর) সন্ধ্যায় রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন তিনি।

পুলিশ ও আওয়ামী লীগের নেতাকর্মীদের হাতে বিএনপি ও ঐক্যফ্রন্টের নেতাকর্মী ও প্রার্থীদের আক্রান্ত হওয়ার অভিযোগ উড়িয়ে দিয়ে এইচ টি ইমাম বলেন, বিএনপি-জামায়াতের লোকেরাই আক্রমণ করছে, তারা মানুষকে জখম করছে। পরে বলছে তারা আক্রান্ত হচ্ছে। তাদের হতাহত করা হচ্ছে। তাদের আক্রমণে আওয়ামী লীগের ৭ নেতাকর্মী নিহত ও ৪৬১ জন আহত হয়েছেন। আর পুলিশ ধরছে অগ্নিসন্ত্রাসে জড়িতদের, কিন্তু বিএনপি যে সংখ্যা বলছে সেটা সঠিক নয়।

এইচ টি ইমাম বলেছেন, আমাদের কাছে এমন খবর আছে, বিএনপি জামায়াত জোট নির্বাচনকে কেন্দ্র করে ভয়াবহ ষড়যন্ত্রে লিপ্ত হতে পারে। আগামীকাল (রোববার) সারাদেশে নৈরাজ্য সন্ত্রাস ও সহিংসতা সৃষ্টি করতে পারে। এমনকি ভুয়া ব্যালট পেপার ও ভুয়া বুথ তৈরি করে ভিডিও বানিয়ে গুজব সৃষ্টি করতে পারে ওরা।

'নির্বাচনের আগের দিনই ব্যালট বাক্সগুলো সরকারি দল ভরে রাখছে' ঐক্যফ্রন্টের এমন অভিযোগের প্রতিক্রিয়ায় এইচ টি ইমাম বলেন, এটি এতই হাস্যকর, কেননা ব্যালট বাক্সগুলো নির্বাচন কমিশন থেকে সশস্ত্র বাহিনীর প্রহরায় নিয়ে যাওয়া হচ্ছে। যেখান থেকে নেয়া হচ্ছে সেখানে আমাদের যাতায়ত তো দূরের কথা, প্রবেশের অধিকারই নেই।

তিনি বলেন, কারা, কোথায় পাঠাচ্ছেন, কীভাবে পাঠাচ্ছেন সেটা আমরা টেলিভিশনে দেখেছি। তাছাড়া স্বচ্ছ ব্যালট বাক্স, সেখানে তো পুলিং এজেন্টদের আগেই দেখানো হবে।

আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই উপদেষ্টা বলেন, ভোটার এবং দেশের জনগণ স্বতঃস্ফূর্তভাবে নির্বাচনে অংশগ্রহণ করছে। সারাদেশে নৌকার পক্ষে অভূতপূর্ব গণজোয়ার সৃষ্টি হয়েছে।

 

/কে 

Ads
Ads