মীরসরাইয়ে ঐক্য পরিষদ নেতৃবৃন্দের সাথে নৌকার গনসংযোগে মন্ত্রীপুত্র রুহেল

  • ২৬-Dec-২০১৮ ১২:০০ পূর্বাহ্ণ
Ads

:: চট্টগ্রাম জেলা প্রতিনিধি ::

হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদ নেতৃবৃন্দের সাথে গনসংযোগে গিয়ে নৌকার জন্য ভোট চাইলেন গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী এবং উত্তর জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক, আমরা মুক্তিযোদ্ধার সন্তান- কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য মাহবুব-উর রহমান রুহেল।

আজ বুধবার (২৬ ডিসেম্বর) তিনি মীরসরাইয়ের দাস পাড়া এবং জেলে পাড়ায় গিয়ে হিন্দু সম্প্রদায়ের তৃণমূল জনগোষ্ঠীর সাথে দেখা করেন এবং আবেগ আপ্লুত হয়ে পড়েন।  প্রত্যক্ষদর্শীরা জানান, ২০০১ সালে বিএনপি-জামায়াত সরকার ক্ষমতায় আসার পর হিন্দু সম্প্রদায়ের উপর নেমে আসে নির্মম নির্যাতন।

এসময় সুনীল দাস সাধু এবং রেবতী মোহন জলদাস সহ সারা মীরসরাই উপজেলায় ২৯ জন নির্মম নির্যাতনের মাধ্যমে খুন হন। রুহেল, ২০০১ থেকে ২০০৫ সাল পর্যন্ত খুন হওয়া ভোক্তভোগীদের পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে প্রতিক্রিয়া ব্যক্ত করে বলেন, আমরা আগামিতে সকল খুনের রহস্য উদঘাটনে আইনি প্রক্রিয়া অব্যাহত রাখব। আমরা প্রয়োজনে টোটাল ডকুমেন্টস্গুলো স্টাডী করে সিনিয়ন আইনজীবি নিয়োগের মাধ্য দোষীদের শাস্তি দেওয়ার সকল প্রক্রিয়া করব।

মন্ত্রীপুত্র রুহেল নৌকার প্রার্থীকে পুনরায় ভোট দিয়ে জয়যুক্ত করার আহবান জানান।

তিনি বলেন আমার বাবা, আপনাদের প্রিয় নেতা ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনকে আপনারা ‘নৌকা মার্কায়’ ভোট দিয়ে মীরসরাইয়ের উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখার কাজে সহযোগিতা করুন।

তিনি বলেন, আপনাদের প্রিয় নেতা সারাক্ষন মীরসরাই নিয়ে ভাবে। ভেবে দেখুন, মহামায়া সেচ প্রকল্পের ফলে আজ জাতীয় ভাবে ৭ হাজার ৬শত মেট্রিকটন খাদ্যশষ্য আমরা বাড়তি উৎপাদন করতে পারছি। আমাদের আছে বহু পর্যটন খৈয়াছড়া, বাওয়া ছরা, রূপসি ঝর্ণা। এসবকে আমরা আধুনিকায়নের মাধ্যমে পর্যটন শিল্প বিকাশে এবং এলাকার মানুষদের কর্মমূখী করতে আমরা কাজ করে যাব।

তিনি বলেন, মীরসরাইয়ের প্রত্যন্ত অঞ্চলে, ঘরে ঘরে বিদ্যুৎ। আর আপনারা জানেন, আপনাদের প্রিয় নেতা ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন দেশের সর্ববৃহৎ অর্থনৈতিক অঞ্চল, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সহযোগিতায় মীরসরাইয়ের বুকে প্রতিষ্ঠা করছেন। এখানেই চাকুরি হবে প্রায় ৩০ লক্ষ লোকের, যাতে অগ্রাধিকার পাবে মীরসরাইয়ের মানুষ, বলেন রুহেল।

এই গনসংযোগে মাহবুব-উর রহমান রুহেলের সাথে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের মীরসরাই উপজেলা শাখার সাধারন সম্পাদক নুপুর কান্তি ধর, যুগ্ম সাধারণ সম্পাদক খুদিরাম দাস, ডাঃ সমীর দেবনাথ, নির্বাহী সদস্য খোকন রায, সাধারণ সম্পাদক ৮ নং. দূর্গাপুর ইউনিয়ন সভাপতি দিলিপ দত্ত, প্রদীপ দাস। যুব ঐক্য পরিষদ মীরসরাই উপজেলার আহ্বায়ক কল্যান রায় রানা, যুগ্ন আহ্বায়ক বিষুদেব সাহা, হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ  জোরারগঞ্জ ইউনিয়ন পরিষদ সাধারন সম্পাদক তাপস সিংহ এছাড়াও উপজেলার ছাত্র, যুব ঐক্য পরিষদে নেতৃবৃন্দ রুমন মজুমদার, সৈকত চৌধুরী, সাওন দত্ত সান্তু, অভিজিৎ বল, নয়ন শর্মা, সৈকত মজুমদার, শ্যামল সিংহ প্রমুখ

Ads
Ads