ধানমন্ডি লেকে ঝাঁপ দিয়ে ইমির মৃত্যু

  • ৯-Sep-২০১৮ ১২:০০ পূর্বাহ্ণ
Ads

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর ধানমন্ডি লেকের পানিতে ডুবে মোশারত খন্দকার ইমি (১৭) নামের 'এ' লেভেলের এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। শনিবার রাতে এ ঘটনা ঘটে। অচেতন অবস্থায় রাত সাড়ে ১১ টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে ডাক্তাররা তাকে মৃত ঘোষণা করেন। 

নিহত ওই কিশোরীর পড়নে ছিলো টি-শার্ট আর প্যান্ট। পুলিশের ধারণা, মেয়েটি লেকে ঝাপ দিলে তলিয়ে যায়। 
ইমির বাবা লিয়াকত হোসেন লিটু কাতার প্রবাসী। মোহাম্মদপুর কাদেরাবাদ হাউজিং তাদের বাসা। "ইউরোপ স্টান্ডার্ড" এর "এ" লেভেলের ছাত্রী ছিলো। 
শনিবার রাত ১০ টার দিকে লেকের পানিতে ইমি তলিয়ে যেতে থাকলে স্থানীয় দু যুবক তাকে উদ্ধার করে। তাদের একজন আব্দুল আলীম জানান, আমরা দুই বন্ধু লেকের পাশে বসে গল্প করছিলাম। এসময় পাশেই টি শার্ট আর প্যান্ট পড়া একটি মেয়ে সিগারেট পান করছিলো।  হঠাৎ পানিতে ঝাপিয়ে পড়ার শব্দ পাই। পরে দেখতে পাই কেউ একজন পানিতে হাবুডুবু খাচ্ছে। ভালো করে দেখি সেই মেয়েটি পানিতে হাত-পা ছুড়ছে। পরে আমরা গিয়ে তাকে উদ্ধার করে জাপান বাংলাদেশ ফ্রেন্ডসিপ হাসপাতালে নিয়ে যাই। স্বজনদের সংবাদ দেই। পরে তাদের সহ ঢামেক হাসপাতাল নিয়ে আসি। 

ইমির খালাতো বোন সাথী জানায়, ইমি "ইউরোপ স্টান্ডার্ড" নামে একটি ইংলিশ মিডিয়াম শিক্ষা প্রতিষ্ঠানে "এ' লেভেল" এ পড়াশুনা করতো। তিন বোনের মধ্যে ইমি ছিল দ্বিতীয়। 
 
ঢামেক হাসপাতাল পুলিশ ফাড়ীর উপপরিদর্শক মো. বাচ্চু মিয়া বলেন, ময়নাতদন্তের জন্য মেয়েটির মৃতদেহ মর্গে রাখা হয়েছে।
ধানমন্ডি থানার ডিউটি অফিসার রাত সোয়া ১২টায় বলেন, আমরা একটু আগে খবর পেলাম একটি মেয়ের ডেডবডি হাসপাতালে রয়েছে। মেয়েটিকে লেক থেকে উদ্ধার করা হয়েছে।

Ads
Ads