আ.লীগের মনোনয়ন ফরম কিনবেন মাশরাফি-সাকিব!

  • ১০-Nov-২০১৮ ১২:০০ পূর্বাহ্ণ
Ads

:: ভোরের পাতা ডেস্ক ::

নানা জল্পনাকল্পনার অবসান ঘটিয়ে আগামী জাতীয় নির্বাচনে অংশগ্রহণের উদ্দেশ্য তারকা ক্রিকেটার মাশরাফি বিন মর্তুজা এবং বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান আওয়ামী লীগ থেকে মনোনয়ন ফরম নিচ্ছেন।

আগামীকাল রোববার (১১ নভেম্বর) সকাল সাড়ে ১০ টায় মাশরাফি ধানমন্ডিতে আওয়ামী লীগ কার্যালয়ে মনোনয়ন কিনতে যাবেন বিসিবি সূত্রে এ তথ্য জানা গেছে।

এ বিষয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস জানান, মাশরাফি আগামীকাল আওয়ামী লীগ থেকে মনোনয়নপ্রত্র সংগ্রহ করবেন বলে আমিও শুনেছি।

মাশরাফি তার নিজের এলাকা নড়াইল-২ আসনের জন্য ফরম নেবেন বলে নিশ্চিত করেছে তার একজন বন্ধু। তিনি বলেন, আগামীকাল আসবেন মাশরাফি।

নড়াইল জেলার এই কৃতিসন্তান বাংলাদেশ ক্রিকেট দলের অন্যতম বোলিং স্তম্ভ ও ওয়ানডে দলের অধিনায়কের দায়িত্ব পালন করছেন। সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে নড়াইল-২ আসনের নৌকার মাঝি হতে চাইছেন বাংলাদেশ ক্রিকেট দলের এই উজ্জ্বল নক্ষত্র।

এদিকে শনিবার (১০ নভেম্বর) দুপুর ১২টার দিকে আওয়ামী লীগের দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া সাকিবের মনোনয়ন ফরম নেয়ার বিষয়টি নিশ্চিত করেছেন সাংবাদিকদেরকে।

তিনি জানান, সাকিব আল হাসান রোববার সকাল সাড়ে দশটার দিকে মনোনয়ন ফরম কিনতে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির কার্যালয়ে আসবেন বলে জানিয়েছেন। সাকিব আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে ফোন করে মনোনয়নপত্র সংগ্রহ করার বিষয়টি জানিয়েছেন।

তবে বিশ্বসেরা অলরাউন্ডার কোন আসন থেকে প্রার্থী হতে চান, সেই বিষয়টি এখনও জানা যায়নি। মাগুরার এ কৃতি সন্তান বাংলাদেশের ক্রিকেটকে এক অনন্য উচ্চতায় নিয়ে গেছেন। বিশ্বসেরা এই অলরাউন্ডারের ধারাবাহিক পারফরমেন্সে বাংলাদেশ বহু ম্যাচ জিতেছে।

এদিকে ওবায়দুল কাদেরের দপ্তর সড়ক পরিবহন মন্ত্রণালয়ের জ্যেষ্ঠ জনসংযোগ কর্মকর্তা আবু নাছের জানান, বেলা ১২টার সময় সাকিব, মাশরাফি স্যারকে ফোন করেছেন, তারা আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করার জন্য আগামীকাল আসছেন।

কিছুদিন আগে এক সংবাদ সম্মেলনে পরিকল্পনামন্ত্রী মুস্তফা কামাল জানিয়েছিলেন যে, সাকিব ও মাশরাফি আওয়ামী লীগ থেকে নির্বাচন করবেন।

/ই

Ads
Ads