ঐক্যফ্রন্টের চিঠি যাবে আজ

  • ২৮-Oct-২০১৮ ১২:০০ পূর্বাহ্ণ
Ads

:: ভোরের পাতা ডেস্ক ::

সংসদ ভেঙে দিয়ে সব দলের অংশগ্রহণে একটি অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ এবং গ্রহণযোগ্য নির্বাচনসহ সাত দফা দাবি বাস্তবায়নের লক্ষ্যে বর্তমান প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা এবং দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের কাছে রবিবার (২৮ অক্টোবর) দুপুরে চিঠি পাঠাবে জাতীয় ঐক্যফ্রন্ট।

তাছাড়া তারা রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) এ কে এম নূরুল হুদার কাছেও এ বিষয়ে কয়েক দিনের মধ্যে চিঠি পাঠাবে।

জাতীয় ঐক্যফ্রন্টের দুই নেতা গণফোরামের সাধারণ সম্পাদক মোস্তফা মহসিন মন্টু ও জাতীয় ঐক্য প্রক্রিয়ার সুলতান মোহাম্মদ মনসুর আহম্মেদ চিঠি পৌঁছে দেবেন।

যদিও এর আগে ঐক্যফ্রন্ট নেতারা সিদ্ধান্ত নিয়েছিল শনিবার (২৭ অক্টোবর) স্থানীয় সময় দুপুরের মধ্যে প্রধানমন্ত্রীর বাসভবন গণভবন এবং ওবায়দুল কাদেরের বাসায় চিঠি পৌঁছে দেবে। তবে দুইজনই সরকারি কাজে বর্তমানে পটুয়াখালীতে অবস্থান করায় তাদের আর চিঠি দেওয়া হয়নি।

মোস্তফা মহসিন মন্টু বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ঢাকার বাইরে থাকায় চিঠি না দিয়ে তারা চট্টগ্রামে ঐক্যফ্রন্টের সমাবেশে যোগ দেন। আশা করি আজ চিঠি পৌঁছে দেব।

স্থায়ী কমিটির এক নেতা বলেন, তফসিল ঘোষণার আগেই সংলাপে বসতে প্রধানমন্ত্রীকে জাতীয় ঐক্যফ্রন্টের সাত দফাসহ একটি স্মারকলিপি দেয়া হবে। তার আগে নির্বাচন কমিশনেও একটি স্মারকলিপি দেয়া হবে।

 

/কে 

Ads
Ads