রাজধানীতে আরেক মডেলের গলিত লাশ উদ্ধার

  • ২-Aug-২০১৮ ১২:০০ পূর্বাহ্ণ
Ads

রাজধানীতে নূপুর ইসলাম (৩৪) নামে এক মডেলের গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বেলা ১২টার দিকে মধ্য বাড্ডার গুদারাঘাটের একটি ৫ তলা বাড়ির নিচ তলা থেকে লাশটি উদ্ধার করা হয়। পরে তা ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) মর্গে পাঠানো হয়। নূপুর শরীয়তপুরের ডামুড্ডা উপজেলার রামরায়কান্দী গ্রামের ফজলুল হকের মেয়ে।

ঢামেক সূত্র জানায়, প্রথম স্বামীর সঙ্গে ওই মডেলের তালাক হওয়ার পর থেকে গুদারাঘাট এলাকার ওই বাড়ির নিচতলায় একাই থাকতেন। গতকাল তার বাসা থেকে দুর্গন্ধ ছড়িয়ে পড়লে আশপাশের ফ্ল্যাটের লোকজন পুলিশে খবর দেয়। পরে ঘটনাস্থলে গিয়ে বাড়ির মালিকের কাছ থেকে চাবি নিয়ে দরজার লক খুলে বাথরুমের সামনে থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। এ সময় তার রুমে কয়েকটি বিদেশি মদের বোতল পড়ে থাকতে দেখা যায়।

তার ভাই শিশির অভিযোগ করে জানান, এটা একটি পরিকল্পিত হত্যাকাণ্ড। নূপুর বিউটিশিয়ান ছিল, পরে তিনি ইউটিউবে নাটক ও গানে মডেল হিসেবে কাজ করতেন। তার স্বামীর সঙ্গে তালাক হওয়ার পর বাদল নামে ইতালি প্রবাসীর সঙ্গে মোবাইলফোনে বিয়ে হয়েছিল। বর্তমান স্বামীর সঙ্গে তার বোনের বিরোধ চলছিল, সে তাকে হুমকিও দিয়েছিল।

শিশির বলেন, গত বৃহস্পতিবার শুটিংয়ে গিয়েছিলেন। তিনি শনিবার বাসায় ছিলেন। এরপর থেকে তাঁর সঙ্গে আর কারও যোগাযোগ হয়নি। আজ পুলিশের মাধ্যমে সংবাদ পেয়েছি। শিশির জানান, তিন ভাই এক বোনের মধ্যে নূপুর ছিলেন সবার বড়।

Ads
Ads