জেল থেকে বেরিয়েই ছাত্রলীগের সাবেক সভাপতি এরশাদের গোলাগুলি

  • ২-Aug-২০১৮ ১২:০০ পূর্বাহ্ণ
Ads

:: নিজস্ব প্রতিবেদক ::

নিজের স্ত্রীর দায়ের করা মামলায় জেল থেকে ফিরেই আবারো বিবাদে জড়িয়েছেন গাজীপুর মহানগর ছাত্রলীগের বহিষ্কৃত সাবেক সভাপতি মাসুদ রানা এরচাদ। বুধবার (০১ আগস্ট) বিকালে গাজীপুর সদরের পৌর-সুপার মার্কেট সংলগ্ন মেইন রাস্তায় গাজীপুর মহানগড়ের সাবেক বহিস্কৃত সভাপতি মাসুদ রানা এরশাদের নেতৃত্বে তার সন্ত্রাসী বাহিনী কাজী আজিম উদ্দীন কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি মেহেদি হাসান নাহিদ ও পৌর আওয়ামিলীগ এর সাবেক ধর্ম-বিষয়ক সম্পাদক হাফিজ উদ্দিন (হাফিজ) এর গাড়িতে লক্ষ করে বর্বর হামলা ও গুলি বর্ষন করে । 

এই ঘটনা সর্ম্পকে বিস্তারিত জানতে চাইলে গাজীপুর মহানগর সেচ্ছাসেবকলীগের প্রচার সম্পাদক আলীমুজ্জামান বাঁধন জানান "গাজীপুর জয়দেপুরের প্রান কেন্দ্রে পৌর সুপার  মার্কেটের সামনে নাহিদের গাড়ির বহর পৌঁছালে আক্রমণকারীরা গাড়ীর গতিরোধ করে এবং ফাঁকা গুলি ছোড়ে, হাতে অস্ত্রসস্ত্র নিয়ে পূর্বপরিকল্পিত ভাবে আক্রমণ চালালে পথচারীদের মধ্যে আতংক ছড়িয়ে পরে। আশেপাশের ব্যবসায়ীরা এদিক ওদিক ছোটা ছোটি শুরু করেন।

 ঘটনার সময় মেহেদী হাসান নাহিদের সাথে থাকা সহযোগীরা এবং আশেপাশের লোকজন তাকে বাঁচাতে এগিয়ে আসলে আক্রমণকারীরা পিছু হেটে হাবিবুল্লাহ সরণি রোড দিয়ে পালিয়ে যায়। গাজীপুর সিটি কর্পোরেশনের এমন গুরুত্বপূর্ণ ও জনবহুল স্থানে এরকম ঘটনা ঘটায় এলাকায় থমথমে পরিবেশ বিরাজ করে।

পুলিশ জানায় "গত ১৯ জুন নিজের স্ত্রীর দেয়া নারী নির্যাতনের মামলায় তাকে বসুন্ধরা আবাসিক এলাকার একটি বাড়ির ফ্যাল্ট থেকে মধ্য রাতে মেয়েসহ গ্রেফতার করে ডিবি পুলিশ। পরে গত ৩০জুলাই জামিনে মুক্তি পান এরশাদ । তার বিরুদ্বে খুন,চাদাবাজি,অস্ত্র,মেয়ে কন্ঠ শিল্পী মেরীকে নিয়ে মেয়ে কেলেংকারিসহ অসংখ্য মামলা চলমান রয়েছে। পূর্ব শত্রুতার জের ধরে এরশাদ তার সহোযোগী শাওন,মাসুম,অর্পন,রকিব,সৈকত,সাকাওয়াত,মমিন এদের সাথে নিয়ে এ ঘটনা ঘটায়।

Ads
Ads