লন্ডন প্রবাসীর বাড়ীতে হামলা

  • ১১-জানুয়ারী-২০১৯ ১২:০০ পূর্বাহ্ণ
Ads

:: ভোরের পাতা ডেস্ক ::

লন্ডন প্রবাসী এ,কে,এম ফরহাদ হোসেনের বাড়ীতে হামলা ও অগ্নি সংযোগ করেছে দূর্বৃত্তরা। এ ঘটনায় তার বাবা আহত হন।

শনিবার রাতে সেতাবগঞ্জ উপজেলার স্থানীয় ব্যবসায়ী ও সমাজ সেবক মোঃ আব্দুস সালামের(৫২) বাড়ীতে হামলা ও অগ্নি সংযোগ করে স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ। এ ঘটনায় আব্দুস সালাম আহত হলে তাকে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে তার অবস্থার অবনতি ঘটলে এম্বুল্যান্স যোগে দ্রুত দিনাজপুর সদর হাসপাতালে স্থানন্তর করা হয়। অগ্নি সংযোগে একটি হুন্ডা মোটর সাইকেল এবং বাড়ীর আসবাবপত্র পুড়ে যায়।

উল্লেখ্য, মোঃ আব্দুস সালামের ছেলে লন্ডন প্রবাসী এ,কে,এম ফরহাদ হোসেনের সাথে স্থানীয় এক আওয়ামী লীগ নেতা খলিল মাহমুদের ভাগ্নি রওশানারা পারভিনের প্রেমের সম্পর্ক থাকায় বিয়ে হওয়ার কথা ছিল। কিন্তু অজ্ঞাত এক কারনে সম্পর্ক ভেঙে যায়। এরপর ফরহাদ হোসেন পড়ালেখা করতে লন্ডনে চলে যান। কিন্তু খলিল মাহমুদ তা ভাল ভাবে মেনে নিতে পারেনি। তারপর থেকে বিভিন্ন ভাবে হেনস্তা চলতে থাকে। আগে আরো দুইবার ফরহাদ হোসেনের বাড়ীতে হামলা হয়েছে। 

এদিকে খলিল মাহমুদ একজন প্রভাবশালী নেতা হওয়ায় পরিবারটিকে দিনের পর দিন নানাভাবে নির্যাতন ও নিপিড়ন করে আসছে। ফরহাদ হোসেনকেও নানা ভাবে হত্যার হুমকি দিয়ে আসছে। দেশে ফিরলে তাকে হত্যা করা হবে বলে জানিয়েছে।

এমন অবস্থায় পরিবারটি থানায় মামলা করতেও সাহস পাচ্ছে না। তবে সেতাবগঞ্জ উপজেলার চেয়ারম্যান সাহায্য করার আশ্বাস দিয়েছেন

Ads
Ads