ডামুড্যায় নাহিম রাজ্জাকের জন্য ভোট চাইলেন মা ফরিদা রাজ্জাক

  • ২৭-Dec-২০১৮ ১২:০০ পূর্বাহ্ণ
Ads

:: শরীয়তপুর ব্যুরো ::

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন শরীয়তপুর-৩ (গোসাইরহাট-ডামুড্যা ও ভেদরগঞ্জ) আসনে আওয়ামী লীগের মনোনিত প্রার্থী সাবেক পানিসম্পদমন্ত্রী মরহুম আব্দুর রাজ্জাকের সন্তান নাহিম রাজ্জাকের জন্য ভোট চাইলেন মা ফরিদা রাজ্জাক। 

বুধবার (২৬ ডিসেম্বর) বিকাল ৫টার সময় ডামুড্য উপজেলার ধানোকাঠি ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে আয়োজিত ধানোকাঠি উচ্চ বিদ্যালয় মাঠে এক পথসভায় ছেলে নাহিম রাজ্জাকের জন্য ভোট চান মা ফরিদা রাজ্জাক। 

এসময় ফরিদা রাজ্জাক তার বক্তব্যে বলেন আমার স্বামী মুক্তিযোদ্ধের সংগঠক বঙ্গবন্ধুর সহচর মরহুম আব্দুর রাজ্জাকের সপ্নবাস্তবায়ন ও আমার সন্তান নাহিম রাজ্জাকের অসমাপ্ত কাজ সমাপ্ত করার জন্য আপনাদের সকলের আমানত শতভাগ ভোট দিয়ে তৃতীয় বারের মতো নাহিম রাজ্জাকে সংসদ সদস্য নির্বাচীত করুন। আমার স্বামী আব্দুর রাজ্জাকের দরজা আপনাদের জন্য সর্বসময় খোলা ছিলো এবং আমার সন্তানের দরজা আপনাদের জন্য সর্বসময় খোলা। জতদনি বেঁচে ধাকি আপনাদের জন্য আমাদের দরজা খোলা ধাকবে ইনশাআল্লাহ। 

ডামুড্যা উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রেহানা কামালের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন ডামুড্যা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুর রহমান বাবলু সিকদার, সমাজ সেবক খালেদ রহমান সিকদার, নাহিম রাজ্জাকের সহধর্মীনি মালিহা রাজ্জাক, উপজেলা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সাইমুন প্রিন্স শান্ত, সহসভাপতি গোলাম মাওলা রতন, মহিলালীগ নেত্রী মমতাজ, প্রমুখ।

Ads
Ads