জয় বাংলা আর নৌকা শ্লোগানে প্রকম্পিত ঝিকরগাছা বাজার

  • ১০-Dec-২০১৮ ১২:০০ পূর্বাহ্ণ
Ads

:: ঝিকরগাছা প্রতিনিধি ::

সোমবার সকালে প্রতীক বরাদ্দের পর নৌকা প্রতীক পেয়ে যশোর-২ আসনে ঝিকরগাছা উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে এক বিশাল আনন্দ শোভাযাত্রা বের হয়। ’জয় বাংলা’ আর ’নৌকা ’শ্লোগানে নেতাকর্মীরা প্রকম্পিত করে তোলে ঝিকরগাছা বাজার। কয়েক হাজার আওয়ামীলীগ ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা অংশ নেয় উক্ত আনন্দ শোভাযাত্রায়। যশোর জেলা রিটার্নিং অফিসারের কার্যালয় থেকে প্রতীক পেয়ে যশোর-২ আসনের নৌকা প্রতীকের প্রার্থী বীর মুক্তিযোদ্ধা মেজর জেনারেল (অবঃ) ডাঃ নাসির উদ্দিন আসেন ঝিকরগাছা বিএম হাইস্কুল মঞ্চে। 

এ সময় ওই মঞ্চে তাকে অভিনন্দন জানিয়ে নৌকার প্রচারনায় যোগ দেন সাবেক বিদ্যুৎ,জ্বালানী ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী অধ্যাপক রফিকুল ইসলাম। হাজার হাজার নেতাকর্মী এই দুই নেতাকে এক মঞ্চে ঐক্যবদ্ধভাবে নৌকার প্রচারনায় দেখে মূহু মূহু করতালি দিয়ে তাদেরকে অভিনন্দন জানান। এ বিষয়টি সর্বস্তরের নেতাকর্মীদের মাঝে নির্বাচনী প্রচারনায় এক নতুনমাত্রা যোগ করে।  উপজেলা আওয়ামীলীগের সভাপতি জাহাঙ্গীর আলম মুকুলের সভাপতিত্বে অনুষ্ঠিত  সংক্ষিপ্তকর্মী সমাবেশে বক্তব্য রাখেন যশোর-২ আসনে নৌকা প্রতীকের প্রার্থী ডাঃ নাসির উদ্দিন, সাবেক প্রতমিন্ত্রী অধ্যাপক রফিকুল ইসলাম ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক মনিরুল ইসলাম।

ডাঃ নাসির উদ্দিন বলেন, নৌকা প্রতীক কে বিজয়ী করতে ঘরে ঘরে পৌছে যান এবং নৌকার পক্ষে ভোট ভিক্ষা করুন। সাবেক প্রতিমন্ত্রী অধ্যাপক রফিকুল ইসলাম বলেন, জামায়াতের নেতাকর্মীরা দিনে লুকিয়ে থাকে আর রাত্রে বের হয়ে প্রচারনার নামে নাশকতা সৃষ্টির অপচেষ্টায় লিপ্ত হয়। তিনি সকল নেতাকর্মীকে এসব বিষয়ে সজাগ থেকে আগামী ৩০ ডিসেম্বর সারাদিন কেন্দ্র পাহারা দিয়ে নৌকা প্রতীককে বিজয়ী করার আহবান জানান।  

কর্মীসভা শেষে বিএম হাইস্কুল মাঠ থেকে ডাঃ নাসির উদ্দিন ও সাবেক প্রতিমন্ত্রী অধ্যাপক রফিকুল ইসলামের নেতৃত্বে এক বিশাল আনন্দ শোভাযাত্রা বের হয়। 

মঞ্চে ও আনন্দ শোভাযাত্রায় আরো উপস্থিত ছিলেন, প্রবীন আওয়ামীলীগ নেতা আমজাদ হোসেন কলিম পানিসারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সদস্য নওশের আলী, জেলা আওয়ামীলীগের সদস্য শাহীন সরদার, উপজেলা আওয়ামীলীগের সাবেক যুব ও ক্রীড়া সম্পাদক শেখ নাছিমুল হাবিব শিপার, সাবেক প্রচার সম্পাদক প্রভাষক মোর্ত্তজা ইসলাম বাবু,বাঁকড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নেছার উদ্দিন,  মাগুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক, সাবেক চেয়ারম্যান গিয়াস উদ্দিন, গঙ্গানন্দপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আমিনুর রহমান আমিন, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আতাউর রহমান ঝন্টু, শিমুলিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান জহুরুল হক, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মতিয়ার রহমান, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক(১) ছেলিমুল হক সালাম,জেলা যুবলীগ নেতা আজহার আলী, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও যুবলীগের আহবায়ক কমিটির সদস্য  রফিকুল ইসলাম বাপ্পী, সাবেক  সাধারণ সম্পাদক ও যুবলীগের আহবায়ক কমিটির সদস্য শামীম রেজা, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক ও যুবলীগের আহবায়ক কমিটির সদস্য সেলিম রেজা, এমামুল হাবিব জগলু  উপজেলা ছাত্রলীগের সভাপতি এহসানুল হক শিপলু, সাধারন সম্পাদক কামাল হোসেন,  পৌর ছাত্রলীগের সভাপতি আশরাফুল আলম বাপ্পী,সাধারণ সম্পাদক তৌফিক আলম কৌশিক,স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শামসুর রহমান, উপজেলা শ্রমিকলীগ নেতা জাহাঙ্গীর সর্দার, যুবলীগ নেতা মাজাহারুল ইসলাম লাবু,  যুবলীগ নেতা শাওন রেজা খোকা, আরিফুজ জ্জামান ছন্টু, গদখালী ইউনিয়নের ইউপি সদস্য রফিকুল ইসলাম প্রমূখ।

Ads
Ads