এবার সাইফ খাঁনের সাথে জুটি বাঁধলেন জয়া চৌধুরী

  • ১-Dec-২০১৮ ১২:০০ পূর্বাহ্ণ
Ads

:: রাকিবুল হাসান ::

যুগান্তর চাকমা চাইনিস পরিচালীত ‘বাঘিনী’ ছবির মাধ্যমে চিত্র নায়ক সাইফ খাঁনের সাথে জুটি বাঁধলেন চিত্র নায়িকা জয়া চৌধুরী। পুবাইল আকাশ ভিলা স্যুটিং হাউজে সাইফ খাঁন আর জয়া চেীধুরী বেশ কিছু দিন ধরেই স্যুটিং করছেন। তারা একটি রোমান্টিক দৃশ্যের স্যুটিং করছেন। এ ছবিতে অ্যাকশনের পাশা পাশি কিছু রোমান্টি দৃশ্যও রয়েছে। 

বাঘিনী ছবির পরিচালক যুগান্তর চাকমা চাইনিস বলেন এই ছবিটি আমি অনেক যতেœর সাথে বানাচ্ছি যাতে দর্শক হলে গিয়ে ভালো ভাবে উপভোগ করে। এ ছবিটি অ্যাকশন দৃশ্যের উপর নিমির্ত । এ ছবিতে নায়িকা জয়া চৌধুরীকে অ্যাকশন লেডি হিসেবে দেখা যাবে । বাঘিনী ছবিতে নায়িকা জয়া চৌধুরীর নাম হলো বানী গ্রামের সহজ, সরল একটি মেয়ে তার একটি পঙ্গু ভাই আর কাছের একজন ভালো বান্ধবী থাকে। একই গ্রামের দুষ্ট চরিত্রের খাঁন বংশের ছেলে কালা কাল্লু খাঁন তার বান্ধবীকে দর্শন করে মেরে তার লাস গাছের সাথে জুলিয়ে রাখে। এর পর তার পঙ্গু ভাইকেও তারা তুলে নিয়ে মেরে ফেলে। এ সব অত্যাচার সহ্য করতে না পেরে গ্রামের সহজ, সরল মেয়ে বানী প্রতিশুধের নেশায় অগ্নির মত জ্বলে উঠেন। এক সময় হয়ে উঠেন বাঘিনী রুপে। 

যুগান্তর চাকমা চাইনিস আরও বলেন এ ছবিতে জয়া চৌধুরী খুব সুন্দর ভাবে অভিনয় আর অ্যাকশন করছে। আমি যা চেয়ে ছিলাম ঠিক তেমনটাই করেছে। আমি জয়া চৌধুরীর প্রতি অনেক খুশি যা ভাষায় প্রকাশ করতে পারব না।

চিত্র নায়িকা জয়া চৌধুরী বলেন, বাঘিনী ছবিতে অভিনয় করে খুব ভালো লাগছে। আমি এখন অভিনয়ের মাঝে বেচে থাকতে চাই। আমার হাতে এখন ১০টি ছবির কাজ রয়েছে। কিছু দিন আগে আমার জীবনের সত্য ঘটনা অবলম্বে একটি মিউজিক ভিডিও ঢাকা টু আমেরিকা প্রকাশ পেয়েছে। আমার অনেক দর্শক এ গানের অনেক প্রশংসা করেছেন। চিত্র নায়িকা জয়া চৌধুরী দর্শকদের উদেশ্য করে আরও বলেন আপনার বাঘিনী ছবিটি হলে গিয়ে দেখবেন আমি আশা করি এটি একটি ভালো ছবি হবে। 

বাঘিনী ছবি নিয়ে চিত্র নায়ক সাইফ খাঁন বলেন, বাঘিনী ছবির স্যুটিং করে অনেক ভালো লাগছে। আমার সাথে অভিনয় করছেন নায়িকা জয়া চৌধুরী। সে অনেক ভালো একজন অভিনেত্রী এবং অনেক ভালো কাজ করে। সাইফ খাঁন আরও বলেন বাঘিনী ছবির গল্প অনেক ভালো এটি একটি ব্যতিক্রম ধর্মের ছবি । আমি আশা করি দর্শক এ ছবি দেখার জন্য হল মুখি হবেন।

Ads
Ads