সরকার কোনো আন্দোলনকে দানা বেঁধে উঠতে দেবে না: এরশাদ

  • ১৮-Aug-২০১৮ ১২:০০ পূর্বাহ্ণ
Ads

নিরাপদ সড়কসহ কয়েকটি দাবিতে শিক্ষার্থীদের আন্দোলন প্রসঙ্গে জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ বলেছেন, আমি গ্রেপ্তারকৃতদের মুক্তি চেয়েছিলাম, এখনো দেয়নি। আজও গ্রেপ্তার করা হয়েছে। এ ব্যাপারে সরকারের ইচ্ছা কী, আমি জানি না। তবে আমার মনে হয় সরকার কোনো আন্দোলনকে দানা বেঁধে উঠতে দেবে না।

শনিবার (১৮ আগস্ট) রংপুর সার্কিট হাউসে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি। আজ সকালে পাঁচ দিনের সফরে এরশাদ হেলিকপ্টারযোগে রংপুর স্টেডিয়ামে নামেন। সেখান থেকে সার্কিট হাউসে যান। তিনি ঈদুল আজহার দিন রংপুর কালেক্টরেট ঈদগাহ মাঠে পবিত্র ঈদের নামাজ আদায় করবেন এবং ঈদের দ্বিতীয় দিন ঢাকায় ফিরবেন।

এরশাদ বলেন, বিএনপি নির্বাচনে আসবে কি না, সেটা বলতে পারব না। তারা আসতেও পারে, না-ও আসতে পারে। তবে আমরা নির্বাচন করব। যদি বিএনপি আসে, তবে আমরা আওয়ামী লীগের সঙ্গে জোটবদ্ধভাবে নির্বাচন করব। আর বিএনপি না এলে ৩০০ আসনে প্রার্থী দিয়ে নির্বাচন করব।

তিনি বলেন, আমরা রংপুরের সব আসন এবার চাই। রংপুরের মানুষ আমাদের ভোট দেবে, এটা নিশ্চিত। বৃহত্তর রংপুরের ২২টি আসনের মধ্যে শুধু পীরগঞ্জ আসন (প্রধানমন্ত্রীর শেখ হাসিনার আসন) ছাড়া আশা করি এ ২১টি আসনে আমরা জয়ী হব। এ ব্যাপারে অন্যরা কে কি করল, কে কি দাবি করল, তাতে আমাদের কিছু যায় আসে না।

প্রধানমন্ত্রীর বিশেষ দূত এরশাদ বলেন, রংপুর-৩ (সদর) আসনে আমি আজ থেকে নির্বাচনী প্রচার শুরু করলাম। এ আসন থেকে আমি বরাবরই নির্বাচিত হয়ে এসেছি। এবারও আমি এই আসন থেকে নির্বাচন করব। আমি যেন মরার সময় গর্ব করে বলতে পারি, রংপুরের মানুষ আমাকে ভোট দিয়েছে। তাদের ভালোবাসা নিয়ে আমি কবরে যেতে চাই।

এসময় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জিএম কাদের, ভাইস চেয়ারম্যান ও রংপুর সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, মহাসচিব এবিএম রুহুম আমীন হওলাদার, প্রেসিডিয়াম সদস্য জিয়া উদ্দিন বাবলু, আক্কাস আলী সরকার এমপি, সওকত চৌধুরী এমপি, মেজর (অব) খালেদ আখতার, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক  এসএম ইয়াসির, কেন্দ্রীয় সদস্য আলহাজ আব্দুর রাজ্জাক, সাফিউর রহমান সাফি প্রমুখ।

/ই

Ads
Ads