পুলিশের সামনেই অশ্লীল গানে স্বল্পবসনাদের নাচ!

  • ১১-Aug-২০১৮ ১২:০০ পূর্বাহ্ণ
Ads

সকাল থেকেই শুরু হয়ে যায় মাইকিং। অপেক্ষা শুধু দিন ফুরনোর। সন্ধ্যা হতেই বসে যায় জুয়ার আসর। রাত যত বাড়ে, ততই বাড়ে মজলিশ। প্রতিদিন এমনটাই ঘটছে ভারতের কোচবিহারের সিতাইতে।

স্থানীয়দের অভিযোগ, অশ্লীল গানের সঙ্গে নেচে আসর মাতায় স্বল্পবসনারা। পুলিশের চোখের সামনেই ঘটে গোটা বিষয়। কিন্তু পুলিশ চোখ বুজে থাকে। কোনও ব্যবস্থা নেয় না।

সিতাইয়ের নিউ বাজার এলাকায় দিন ফুরালেই প্রকাশ্যে শুরু হয়ে যায় জুয়ার আসর। সেই জুয়ার আসরে ভিড় জমান এলাকার ছেলে-বুড়ো সকলেই।

স্থানীয়রা জানান, যত সন্ধ্যা বাড়ে তত জমে ওঠে জুয়ার ঠেক। তারস্বরে বক্স বাজিয়ে চলতে থাকে অশ্লীল গান। সঙ্গে উদ্দাম নৃত্য। কোমর দুলিয়ে সঙ্গত দিতে থাকেন স্বল্পবসনারা। কখনও ছেলে-মেয়ে একসঙ্গে নেচে আসর মাতায়।

তারা আরও জানান, আগে থেকে মাইকিং করে মজলিশ বসার কথা এলাকায় ঘুরে ঘোষণা করে একটি চক্র। তারপর সন্ধ্যা নামতেই জড় হতে থাকে এলাকার ছেলে-বুড়ো সবাই। আট থেকে আশি, সবাই আসরে ভিড় জমায়।

এলাকাবাসীর অভিযোগ, এই ঘটনার কথা বহুবার সিতাই থানায় জানিয়েছিলেন তারা। কিন্তু পুলিশ এসবের বিরুদ্ধে কোনও ব্যবস্থা নেয়নি। মুখে কুলুপ এঁটে রয়েছে প্রশাসন।

স্থানীয় সূত্র বলছে, এই জুয়ার মজলিশের সঙ্গে এলাকার অনেক প্রভাবশালীর নেতার যোগ রয়েছে। তাদের প্রত্যক্ষ ও পরোক্ষ মদতেই বসছে আসর। আর তাই হাত গুটিয়ে বসে রয়েছে প্রশাসন।

জুয়ার আসরের প্রসঙ্গে সিতাই থানার আইসি দেবদত্ত বন্দ্যোপাধ্যায়কে জিজ্ঞেস করা হলে তিনি পরিষ্কার জানান, এমন কোনো ঘটনার খবর তার জানা নেই। এদিকে আজ রাতেও আসর বসবে বলে মাইকিং করে প্রচার করা হচ্ছে বলে দাবি এলাকাবাসীর।

Ads
Ads