তাবলিগের মুরুব্বি হজরত মাওলানা মোজাম্মেল হক (র.) এর ইন্তেকাল

  • ৯-ফেব্রুয়ারী-২০২০ ০১:১৩ পূর্বাহ্ণ
Ads

:: নিজস্ব প্রতিবেদক ::

বাংলাদেশের তাবলিগ জামাতের সবচেয়ে প্রবীণ শূরা সদস্য হজরত মাওলানা মোজাম্মেল হক ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি.....রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯১ বছর।  শনিবার (৮ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টায় তিনি রাজধানীর রয়েল মাল্টি স্পেশালিস্ট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। দীর্ঘদিন ধরে তিনি বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি অসংখ্য অনুসারি রেখে গেছেন। 

প্রবীণ শূরা সদস্য হজরত মাওলানা মুজাম্মিলুল হকের মৃত্যুতে শোকাহত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন বাজার২৪.লিমিটেডের চেয়ারম্যান, সিলেট থান্ডারের প্রধান পৃষ্ঠপোষক ও ভাইস চেয়ারম্যান, ভোরের পাতা সম্পাদক, এফবিসিসিআই পরিচালক ও আওয়ামী লীগের কেন্দ্রীয় শিল্প-বাণিজ্য ও ধর্ম বিষয়ক উপকমিটির সাবেক সদস্য ড. কাজী এরতেজা হাসান, সিআইপি।

হজরত মাওলানা মোজাম্মেল হক ছিলেন কক্সবাজার জেলার চকোরিয়া থানার ডুলাহাজারার জনাব মোহাম্মদ আলির সুযোগ্য সন্তান। তার সন্তানদের মধ্যে ৭ ছেলে ও ৪ মেয়ের মধ্যে সবাই কোরআনে হাফেজ ও আলেম। জীবদ্দশায় হজরত মাওলানা মোজাম্মেল হক তাবলিগের দ্বীনি দাওয়াত নিয়ে পৃথিবীর প্রায় সব দেশে সফর করেছেন। তিনি দুনিয়া নিয়ে কখনো ভাবেননি বরং তার চিন্তা-চেতনায় ছিল আখেরাতের জীবন। তার মৃত্যুতে বাংলাদেশসহ সারাবিশ্বে তার অনুসারিদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।

আগামীকাল রোববার বিকেল ৫টায় কক্সবাজার জেলার চকোরিয়া থানার ডুলাহাজারার গ্রামের স্কুল মাঠে হজরতের জানাজা অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

Ads
Ads