ইভিএমে মানুষের আস্থা নেই, জয়ী হলেও একই কথা বলব: ইশরাক

  • ১-ফেব্রুয়ারী-২০২০ ০৯:৪৪ পূর্বাহ্ণ
Ads

:: ভোরের পাতা ডেস্ক ::

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী ইঞ্জিয়ার ইশরাক হোসেন বলেছেন, শুরু থেকেই বলে আসছি, ইভিএমে মানুষের আস্থা নেই। জয়ী হলেও একই কথা বলব।

শনিবার (১ ফেব্রুয়ারি) সকালে মতিঝিলের আরকে মিশন রোডের শহীদ শাহজাহান সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট প্রদান শেষে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

ইশরাক বলেন, দক্ষিণ সিটিতে গতকাল রাতে বিচ্ছিন্ন কিছু ঘটনার খবর পেয়েছি। এরমধ্যে একটি কেন্দ্রে সিসিটিভির ক্যামেরার সংযোগ কেটে দিয়েছে আওয়ামী লীগ কর্মীরা। পরে অভিযোগ জানানোর পর তা ঠিক করা হয়েছে। এছাড়া বংশালের একটি কেন্দ্রে রাতে আওয়ামী লীগ কর্মীরা ঢোকার চেষ্টা করেছিল। এসময় বাধা দেয়ায় তারা আমাদের এক কর্মীর মাথা ফাটিয়ে দেয়। পরে এলাকাবাসী ধাওয়া দিয়ে তাদের তাড়িয়ে দেয়।

বিএনপির এ প্রার্থী বলেন, অনেক কেন্দ্রে বিএনপির এজেন্টদের ঢুকতে দেয়া হচ্ছে না। এ বিষয়ে ম্যাজিস্ট্রেটকে অবহিত করা হয়েছে। এছাড়া কেন্দ্রে এজেন্টরা কেন আসছে না তা জানার চেষ্টা করব।

তিনি আরও বলেন, দক্ষিণ সিটিতে অনেকগুলে মনিটরিং সেল গঠন করা হয়েছে। আপনারা চাইলে যে কেউ সেখানে অভিযোগ জানাতে পারবেন।

অভিন্ন ঢাকা সিটির প্রয়াত মেয়র সাদেক হোসেন খোকার ছেলে ইশরাক বলেন, কোনো কিছু আমাকে আটকাতে পারবে না। আামি আল্লাহর নামে ঘর থেকে বের হয়েছি। আমি মুক্তিযোদ্ধার সন্তান। আমি আহত হলে হব।

যদি ঠিক মতো ভোট হয় তাহলে বিপুল ভোটে জয়ী হবেন বলেও আশা প্রকাশ করেন তিনি।

Ads
Ads