টাঙ্গাইলে বেড়াতে গিয়ে ৩ শিক্ষার্থী অপহরণের পর ধর্ষণের শিকার 

  • ২৭-জানুয়ারী-২০২০ ১০:০৫ অপরাহ্ন
Ads

:: আব্দুস সাত্তার, টাঙ্গাইল প্রতিনিধি ::

টাঙ্গাইলের ঘাটাইলে নবম শ্রেণির তিন শিক্ষার্থীকে অপহরণের পর ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ উঠেছে। রোববার ঘাটাইল এ.সি বালিকা উচ্চ বিদ্যালয়ের তিন শিক্ষার্থী উপজেলার ঝড়কা বন এলাকায় বেড়াতে গেলে তাদের অপহরন করে দুস্কৃতিকারিরা। অপহরনের পর তারা মুক্তিপন দাবী করে। মুক্তিপন না পেয়ে ওই তিন শিক্ষার্থীকে ধর্ষনের পর পালিয়ে যায় ধর্ষকরা। সোমবার সকালে ধর্ষিতা এক মেয়ের বাবা বাদী হয়ে ঘাটাইল থানায় অজ্ঞাতনামা ৫/৭ জনের নামে মামলা দায়ের করেছেন। 

মামলা সূত্রে জানা গেছে,  রোববার (২৬ জানুয়ারী) বিদ্যালয়ের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়ে ওই তিন শিক্ষার্থীসহ অন্য দুই বন্ধু মিলে ঝড়কা বন এলাকায় বেড়াতে যায়।

এসময় একদল দুস্কৃতিকারী তাদেরকে আটক করে পরিবারের কাছে মুক্তিপণ দাবি করে। দাবিকৃত মুক্তিপণ না পেয়ে দুস্কৃতিকারিরা জোরপূর্বক গণধর্ষণ করে পালিয়ে যায়। ধর্ষিতা এক শিক্ষার্থীর নানীর বাড়ী নিকটে থাকায় সেখানে গিয়ে আশ্রয় নেয় তারা। সেখান থেকে পুলিশ উদ্ধার করে রাতেই তাদেরকে থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করে। সোমবার এক শিক্ষার্থীর বাবা বাদী হয়ে অজ্ঞাত ৫/৭ জনকে আসামি করে ঘাটাইল থানায় অপহরণ ও ধর্ষণের অভিযোগে মামলা করেন। 

এ বিষয়ে ঘাটাইল থানার অফিসার ইনচার্জ মো. মাকসুদুল আলম জানান, এ ঘটনায়  থানায় শিশু অপহরণ ও ধর্ষণের মামলা হয়েছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে। ধর্ষিত তিন শিক্ষার্থীদের ডাক্তারি পরীক্ষার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। 

ঘটনার বিষয়ে টাঙ্গাইল জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. সদর উদ্দিন জানান, ধর্ষিত তিন শিক্ষার্থীদের ডাক্তারি পরীক্ষার জন্য ভর্তি করা হয়েছে।

Ads
Ads