শ্যালিকাকে ধর্ষণ: দুলাভাই ও সহযোগী বোন গ্রেফতার

  • ২৬-জানুয়ারী-২০২০ ০৪:৩৯ অপরাহ্ন
Ads

:: ভোরের পাতা ডেস্ক ::

সাভারে স্ত্রীর সহযোগিতায় নিজের নাবালিকা শ্যালিকাকে ধর্ষণের ঘটনায় ধর্ষণকারী দুলাভাই ও সহযোগী বোনকে গ্রেফতার করেছে র‍্যাব।
শনিবার রাতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

রোববার র‍্যাব-৪ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার মোহাম্মদ সাজেদুল ইসলাম সজল বিষয়টি ডেইলি বাংলাদেশকে নিশ্চিত করে জানান, অভিযোগ পাওয়ার দুই ঘণ্টার মধ্যে সাভার এলাকায় অভিযান চালিয়ে ধর্ষক মো: সাহব আলী (৩৪) এবং ধর্ষণে সহযোগী মোছা: জেসমিন খাতুনকে (২৫) গ্রেফতার করা হয়। 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, আসামি মো: সাহব আলী এবং তার স্ত্রী জেসমিন খাতুন ২০১৮ সালে সন্তানকে দেখাশোনা করার জন্য জেসমিনের নাবালিকা ছোট বোনকে সিলেট থেকে বাসায় নিয়ে আসে। জেসমিন তাকে ঘুমের ওষুধ খাইয়ে প্রাণনাশের হুমকি দিয়ে নিয়মিত স্বামীকে দিয়ে ধর্ষণ করায় সহযোগিতা করত। 

পরবর্তী সময় শিশুটি তার বাবা-মাকে বিষয়টি জানালে তার বাবা-মা তাকে উদ্ধার করে নিয়ে যায়। পরে সাহব ও জেসমিন ষড়যন্ত্র করে ভিকটিমকে ফের জিম্মি করে ভিকটিমের বড় ভাইয়ের কন্যাশিশুকে সিলেট থেকে অপহরণ করে ঢাকায় নিয়ে আসে। তাকে উদ্ধারে ভিকটিমের বড় ভাই, বড় বোন এবং চাচাতা ভাই ঢাকায় আসে। তাদেরকেও নিজেদের বাসায় আটক করে রাখে এবং মারধর করে। সুকৌশলে ভিকটিমের বড় ভাই মো: রুবেল পালিয়ে র‍্যাবের কাছে অভিযোগ জানায়। অভিযোগ পাওয়ার পর অপরাধীদের গ্রেফতার ও অপহৃতদের উদ্ধার করা হয়। 

Ads
Ads