মাদারীপুরে ভূয়া র‌্যাব আটক

  • ২১-জানুয়ারী-২০২০ ০৭:০৪ অপরাহ্ন
Ads

:: মাদারীপুর প্রতিনিধি ::

ভূয়া র‌্যাব পরিচয় দিয়ে বিভিন্ন লোকের নিকট হতে মোটা অংকের টাকা হাতিয়ে নেওয়া প্রতারক চক্রের সক্রিয় সদস্য মানিক মোল্লা(৩২) নামে এক ভুয়া র‌্যাব আটক করেছে মাদারীপুর র‌্যাব-৮। সোমবার রাতে মাদারীপুুর সদর উপজেলার ইটেরপুল জামে মসজিদ এলাকা থেকে তাকে আটক করা হয়। মানিক মোল্লা সদর উপজেলার দত্ত কেন্দুয়া গ্রামের অজেদ মোল্লার ছেলে।

র‌্যাব জানায়, র‌্যাব-৮, সিপিসি-৩ মাদারীপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ তাজুল ইসলাম এর নেতৃত্বে সোমবার রাতে মাদারীপুর জেলার সদর থানাধীন ইটেরপুল জামে মসজিদ এলাকায় অভিযান পরিচালনা করে ভূয়া র‌্যাব পরিচয় দিয়ে বিভিন্ন লোকের নিকট হতে মোটা অংকের টাকা হাতিয়ে নেওয়া প্রতারক চক্রের সক্রিয় সদস্য মানিক মোল্লা। এসময় আটকৃত আসামীর নিকট হতে ভূয়া র‌্যাব সেজে প্রতারণার কাজে ব্যবহৃত ২টি মোবাইল ফোন ও ৩টি সীমকার্ড  উদ্ধার করেন। র‌্যাব আরও জানায়,আটককৃত আসামী মানিক মোল্লা ভূয়া র‌্যাব পরিচয় দিয়ে গত ১১ জানুয়ারি ২০২০ইং তারিখে বরিশাল জেলার গৌরনদী থানার পশ্চিম চন্দ্রহার গ্রামের মৃত মফিজ উদ্দিন সরদারের ছেলে মোঃ আনোয়ার সরদার একটি জটিল সমস্যা সমাধানে প্রলোভন দেখিযে তার নিকট হতে প্রায় ২০হাজার টাকা হাতিয়ে নেয়। উক্ত ঘটনার বিষয়টি মোঃ আনোয়ার হোসেন  র‌্যাব-৮, সিপিসি-৩, মাদারীপুর ক্যাম্পকে অবহিত করেন এবং ভূয়া র‌্যাব পরিচয়ের প্রতারক চক্রের সদস্যকে গ্রেফতারের সহায়তা কামনা করেন। 

মাদারীপুর র‌্যাব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ তাজুল ইসলাম জানান, মাদারীপুর জেলার মাদারীপুর সদর থানাধীন ইটেরপুল জামে মসজিদ এলাকায় অভিযান পরিচালনা করে উক্ত ভূয়া র‌্যাব পরিচয় দিয়ে বিভিন্ন লোকের নিকট হতে মোটা অংকের টাকা হাতিয়ে নেওয়া প্রতারক চক্রের সক্রিয় সদস্য মানিক মোল্লাকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত আসামীকে মাদারীপুর জেলার সদর থানায় হস্তান্তর করা হয়েছে এবং গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে বাংলাদেশ পেনাল কোড এর ৪১৯ ধারা মোতাবেক একটি মামলা দায়ের করা হয়েছে।

Ads
Ads