বাংলাদেশ মানবাধিকার উন্নয়ন কমিশন চেয়ারম্যানের ড. কাজী এরতেজা হাসানের পক্ষ থেকে সিরাজদিখানে কম্বল বিতরণ

  • ১৯-জানুয়ারী-২০২০ ০৮:৪৪ অপরাহ্ন
Ads

:: সিরাজদিখান প্রতিনিধি :: 

মুন্সীগঞ্জ সিরাজদিখানে বাংলাদেশ মানবাধিকার উন্নয়ন কমিশনের চেয়ারম্যান, বাজার২৪ লিমিটেডের চেয়ারপারসন, এফবিসিসিআই পরিচালক, ভোরের পাতা ও দ্যা পিপলস টাইমস সম্পাদক ও প্রকাশক ও আওয়ামী লীগের কেন্দ্রীয় শিল্প-বাণিজ্য ও ধর্ম বিষয়ক উপকমিটির সদস্য এবং সিলেট থান্ডারের প্রধান পৃষ্ঠপোষক ও ভাইস চেয়ারম্যান ড. কাজী এরতেজা হাসানের পক্ষ থেকে বাংলাদেশ মানবাধিকার উন্নয়ন কমিশনের মুন্সীগঞ্জ জেলা শাখার উদ্যোগে রোববার (১৯ জানুয়ারি) বিকালে দুস্থ্য অসহায় প্রায় ৭শ নারী পুরুষের মধ্যে শীত বস্ত্র বিতরণ করা হয়। 

উপজেলার ইছাপুরা চৌরাস্তায় কম্বল বিতরণ অনুষ্ঠানের উদ্বোধন করেন প্রধান অতিথী মুন্সীগঞ্জ-১ আসনের সংসদ সদস্য মাহি বি চৌধুরী। বাংলাদেশ মানবাধিকার উন্নয়ন কমিশনের সাধারন সম্পাদক মো. সুখন চৌধুরীর সঞ্চালনা ও সভাপতি এ এন এম হুমায়ুন কবির সাগরের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথী ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান হাজী মহিউদ্দিন আহমেদ, উপজেলা ভাইস চেয়ারম্যান মইনুল হাসান নাহিদ, মহিলা ভাইস চেয়ারম্যান এডঃ তাহমিনা আক্তার তুহিন,থানার অফিসার ইনচার্জ মো. ফরিদউদ্দিন, ইছাপুরা ইউনিয়ন চেয়ারম্যান আব্দুল মতিন হাওলাদার, মধ্যপাড়া ইউনিয়ন চেয়ারম্যান হাজী আব্দুল করিম, সুমনা হাউজিং লিমিটেড এর চেয়ারম্যান মো. আলী আকবার। 

এছাড়া অন্যান্য অতিথীদের মধ্য উপস্থিত ছিলেন, বাংলাদেশ মানবাধিকার উন্নয়ন কমিশনের সাংগঠনিক সম্পাদক আব্দুল মান্নান সিদ্দিকি, মুন্সীগঞ্জ জেলা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক তাইজুল ইসলাম পিন্টু ইছাপুরা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বাবু চৌধুরী প্রমূখ।

Ads
Ads