সাংবাদিকরা কম্বল বিতরণ করে নিজেরাই সংবাদ হলো: শাজাহান খান এমপি

  • ১৮-জানুয়ারী-২০২০ ০২:৫২ অপরাহ্ন
Ads

:: মাদারীপুর প্রতিনিধি ::

‘সাংবাদিকরা সবসময় অন্যের ঘটনা অন্যের সংবাদ নিয়ে কাজ করে সংবাদ তৈরি করে’ আজ সাংবাদিকরা কম্বল বিতরণ করে নিজেরাই সংবাদ হলো বলে মন্তব্য করেন- বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান এমপি। ব্যাতিক্রমধর্মী আয়োজনে লাইভনিউজ ২৪বিডি.কম ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী ও গরীব অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে শুক্রবার বিকালে লাইভনিউজের মাদারীপুরের মিডিয়া সেন্টারের এক অনুষ্ঠানে একথা বলেন। 

লাইভনিউজ২৪বিডি ৭তম প্রতিষ্ঠা বাষির্কী অনুষ্ঠানে শাজাহান খান প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে শতাধিক অসহায় দরিদ্রদের এই কম্বল বিতরণ করেন।

এসময় বিশেষ অতিথি ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মিয়াজউদ্দিন খান, মাদারীপুর র‌্যাব ৮ কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার তাজুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক, পল্লী বিদুৎ সমিতির জিএম প্রকৌ.মোঃ সাখাওয়াত হোসেন, মাদারীপুর সদর থানার ওসি মো:সাওগাতুল আলম, দৈনিক মাদারীপুর সংবাদ এর সম্পাদক ইয়াকুব খান শিশির, লাইভনিউজ২৪বিডি এর প্রধান উপদেষ্টা মোহাসিন খান, প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক সিনিয়র সাংবাদিক মনির হোসেন বিলাস, প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক ও মৈত্রী মিডিয়ার সাধারন সম্পাদক সাংবাদিক এইচ,এম আরাফাত হোসেন, প্রেসক্লাবের কার্যকরী সদস্য ও লাইভনিউজ২৪বিডি নির্বাহী সম্পাদক মো. মাসুদুর রহমান, প্রেসক্লাবের দপ্তর সম্পাদক ও লাইভনিউজ২৪বিডি মফস্বল সম্পাদক সাংবাদিক মুপ্তি ফরিদউদ্দিন, লাইভনিউজ২৪বিডি বার্তা সম্পাদক সাংবাদিক আরিফ রহমান, লাইভনিউজ২৪বিডি ব্যবস্থপনা সম্পাদক সাংবাদিক সাইফুল ইসলাম নয়ন, লাইভনিউজ২৪বিডি সহ ব্যবস্থপনা সম্পাদক সাংবাদিক এহসান আজগর, লাইভনিউজ২৪বিডি সহ ব্যবস্থপনা সম্পাদক সাংবাদিক খশরুজ্জামান, মৈত্রী মিডিয়ার সাংগঠনিক সম্পাদক সাংবাদিক মিলন, মৈত্রী মিডিয়া সাংগঠনিক সম্পাদক সাংবাদিক লিমন, সাংবাদিক সাহাদাত আকন, সাংবাদিক জুয়েল শাহাদাত , সাংবাদিক সজিব ফরাজি, সাংবাদিক মুন্সি আকাশ আহম্মেদ সোহেল, সাংবাদিক হারুন অর রশিদ, হাফিজুল শরিফ, এছাড়াও এলাকার গণ্যমান্য ব্যাক্তিরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি উপস্থাপনা করেন চ্যানেল আই জেলা প্রতিনিধি সাংবাদিক রাহাত হাসান ও অনুষ্ঠানের সভাপতিত্ব করেন লাইভ নিউজ ২৪বিডি.কম এর সম্পাদক ও প্রকাশক মেহেদী হাসান সোহাগ। অনুষ্ঠান শেষে অতিথিদের ও লাইভ নিউজের কমিটির সকল সদস্যদের ক্রেস্ট দিয়ে সম্মানিত করা হয়।

Ads
Ads