ঢাবি ছাত্রী ধর্ষণ মামলা ডিবিতে হস্তান্তর

  • ৭-জানুয়ারী-২০২০ ১১:৪৫ পূর্বাহ্ণ
Ads

:: ভোরের পাতা ডেস্ক ::

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ছাত্রী ধর্ষণের ঘটনায় ক্যান্টনমেন্ট থানায় দায়ের করা মামলাটি গোয়েন্দা পুলিশে (ডিবি) হস্তান্তর করা হয়েছে। সোমবার (৬ জানুয়ারি) সকালে মামলাটি দায়ের করেন ভিকটিমের বাবা। রাতে মামলাটি ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের উত্তর বিভাগের কাছে হস্তান্তর করা হয়।

মঙ্গলবার (৭ জানুয়ারি) সকালে বিষয়টি নিশ্চিত করেন গুলশান বিভাগের উপ-কমিশনার (ডিসি) সুদীপ কুমার চক্রবর্তী।

তিনি বলেন, ‘ঘটনাস্থলের আশেপাশের দুটি সিসিটিভির ফুটেজ উদ্ধার করেছে পুলিশ। সেগুলো তদন্ত করা হচ্ছে। এই মামলাটি অধিকতর তদন্তের জন্য ঢাকা মহানগর পুলিশের (উত্তর বিভাগ) গোয়েন্দা বিভাগে (ডিবি) হস্তান্তর করা হয়েছে।’

ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (উত্তর) উপ-কমিশনার মশিউর রহমানও  মামলা হস্তান্তরের বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে রবিবার (৫ জানুয়ারি) সন্ধ্যা ৭টার দিকে রাজধানীর কুর্মিটোলায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের ওই ছাত্রী ধর্ষণের শিকার হন বলে অভিযোগ পাওয়া যায়।

জানা যায়, বিকেল সাড়ে ৫টার দিকে বিশ্ববিদ্যালয়ের বাসে করে শেওড়া যাচ্ছিলেন ওই ছাত্রী। সন্ধ্যা ৭টার দিকে তিনি কুর্মিটোলায় বাস থেকে নামার পর এক ব্যক্তি তার মুখ চেপে পাশের নির্জন স্থানে নিয়ে যান। সেখানে তাকে অজ্ঞান করে ধর্ষণ ও শারীরিক নির্যাতন করা হয়।

রাত ১০টার দিকে জ্ঞান ফিরলে তিনি বিষয়টি বুঝতে পারেন। পরে সেখান থেকে অটোরিকশায় করে বাসায় ফেরার পর রাত ১২টার দিকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে ভর্তি করা হয়। এরপর তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়।

বিশ্ববিদ্যালয় ছাত্রী ধর্ষণের এ ঘটনায় সোমবার কুর্মিটোলায় ঘটনাস্থল থেকে আলামত সংগ্রহ করেছে র‍্যাব ও ডিবি। সেখানে গলফ ক্লাবের বাইরের দিকে একটি ঝোপের মধ্যে কিছু আলামত পেয়েছে তারা।

Ads
Ads