ইত্যাদিতে আজ গাইবেন এন্ড্রু কিশোর

  • ৫-জানুয়ারী-২০২০ ০৫:২৫ অপরাহ্ন
Ads

:: বিনোদন ডেস্ক ::

জনপ্রিয় সংগীতশিল্পী এন্ড্রু কিশোর বর্তমানে দুরারোগ্য ব্যধিতে আক্রান্ত হয়ে বিদেশে চিকিৎসাধীন রয়েছেন। তার ভক্ত শুভানুধ্যায়ীরা প্রতিক্ষণেই তার ফিরে আসার জন্য প্রার্থনা করছে। তিনি আবারো সংগীতাঙ্গনে ফিরে এসে গাইবেন সেই প্রত্যাশাই সকলের। তবে অসুস্থ হবার আগে এন্ড্রু কিশোর গেয়েছিলেন জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদিতে।

এন্ড্রু কিশোরের প্রতি শ্রদ্ধা জানিয়ে আজ রবিবার রাত সাড়ে ১০টায় বিটিভিতে প্রচারিতব্য ইত্যাদিতে আবারো প্রচারিত হবে এন্ড্রু কিশোরের গাওয়া একটি গান। এন্ড্রু কিশোরের গাওয়া দেশাত্মবোধক এই গানটি লিখেছেন মোহাম্মদ রফিকউজ্জামান এবং সুর করেছেন আলী আকবর রূপু।

হানিফ সংকেতের রচনা, পরিচালনা ও উপস্থাপনায় আজকের পর্বে বাগেরহাট জেলার মোড়লগঞ্জ থানার বীরেন্দ্রনাথের মাতৃভক্তির উপর রয়েছে একটি মানবিক প্রতিবেদন। যা ব্যাপকভাবে প্রশংসিত হয়েছে। দৃষ্টি প্রতিবন্ধীরা একা একা কোথাও যেতে পারে না বলে তাদের বিনোদনের পথও সীমাবদ্ধ। ব্রেইল পদ্ধতিতে বিনোদনমূলক বই তাদের সেই অভাব অনেকাংশে পূরণ করতে পারে। আর এর উপরই এবারের ইত্যাদিতে রয়েছে একটি সমসাময়িক প্রতিবেদন। মোফাজ্জেল হোসেন পলাশের দুর্লভ বেতারযন্ত্র সংগ্রহের উপর ছিল আর একটি অনুসন্ধানী প্রতিবেদন।

এছাড়াও ২০১৩ সালের ২৯ নভেম্বর ইত্যাদিতে প্রচারিত প্রতিবন্ধী মোহাম্মদ মহিউদ্দিনের চাকুরী প্রাপ্তির উপর একটি ফলোআপ প্রতিবেদন। নিয়মিত পর্ব হিসেবে এবারও যথারীতি রয়েছে মামা-ভাগ্নে, নানী-নাতি, দর্শক পর্ব ও চিঠিপত্র পর্ব। এছাড়াও এবারের ইত্যাদিতে বিভিন্ন সামাজিক অসংগতি ও সমসাময়িক ঘটনা নিয়ে রয়েছে বেশ ক’টি বিদ্রুপাত্মক নাট্যাংশ।

Ads
Ads