আ.লীগের নতুন কমিটির কাছে বিএনপির যে আশা

  • ২১-Dec-২০১৯ ০৯:৪৭ অপরাহ্ন
Ads

.:: ভোরের পাতা ডেস্ক ::

আওয়ামী লীগের নতুন নেতৃত্বকে স্বাগত জানিয়ে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আওয়ামী লীগের নতুন কার্যকরী পরিষদ গঠিত হয়েছে। আমরা আশা করছি, তারা তাদের অতীতের সকল অপকর্ম ভুলে গিয়ে জনগণের অধিকার প্রতিষ্ঠা করার জন্য অতি দ্রুত একটি নির্বাচন ব্যবস্থা করবেন। যে নির্বাচনটি হবে নতুন একটি নির্বাচন কমিশনের অধীনে এবং নিরপেক্ষ সরকারের অধীনে। আশা করছি, তারা মানুষের অধিকার ফিরিয়ে দিবে, মানুষের ভোটের অধিকার ফিরিয়ে দিবে। 

শনিবার (২১ ডিসেম্বর) গুলশানে চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে দলের স্থায়ী কমিটির বৈঠক শেষে সাংবাদিকদের সামনে এসব কথা বলেন তিনি। 

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া চরম অসুস্থ উল্লেখ করে মির্জা ফখরুল বলেন, আমরা উনার স্বাস্থ্যের পরিস্থিতি নিয়ে চরম উদ্বিগ্ন। অবিলম্বে বেগম খালেদা জিয়ার মুক্তি দাবি করছি। অবিলম্বে দেশনেত্রীর মুক্তি না দিলে, উনার মুক্তির দাবিত কার্যকরী আন্দোলন গড়ে তোলার প্রস্তুতি নেয়া হচ্ছে। 

তিনি বলেন, গত ৩০ ডিসেম্বরের নির্বাচন বাংলাদেশের ইতিহাসে একটি কলঙ্কজনক নির্বাচন বলে আমরা মনে করি। যা বাংলাদেশের মানুষের অধিকারকে হরণ করেছে। সেই দিনটিকে গণতন্ত্র হত্যা দিবস হিসেবে পালন করার সিদ্ধান্ত নেয়া হয়েছে। 

Ads
Ads