আওয়ামী লীগের ভিশন বাস্তবায়নে যোগ্যরাই আসবে নেতৃত্বে

  • ১৯-Dec-২০১৯ ০৫:০৫ অপরাহ্ন
Ads

:: ভোরের পাতা ডেস্ক ::

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার মিশন-ভিশন বাস্তবায়নে উপযোগী শক্তি হিসেবে কাজ করতে যারা যোগ্য তারাই আসবে নেতৃত্বে। তাদের নেতৃত্বে নতুন করে আওয়ামী লীগকে গড়ে তোলা হবে সম্মেলনের মূল লক্ষ্য।

বৃহস্পতিবার (১৯ ডিসেম্বর) রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের ২১তম জাতীয় সম্মেলন মঞ্চে পরিদর্শনে এসে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, আমি সাধারণ সম্পাদক থাকবো কিনা তা আল্লাহ ও দলের সভাপতি জানেন। তবে নির্বাচনী প্রতিশ্রুতি বাস্তবায়ন ও সাম্প্রদায়িক অপশক্তির হুমকি মোকাবিলার উপযোগী করে নবীন প্রবীণের সমন্বয়ে দলের নতুন কমিটি হবে।

বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে শৃঙ্খলা বজায় রাখতে হবে উল্লেখ করে কাদের বলেন, এবারের সম্মেলনে শৃঙ্খলার মধ্যে দিয়ে বোঝা যাবে আমরা শৃঙ্খলার সঙ্গে কতটা সংযুক্ত। সম্মেলন উপলক্ষে আমাদের কাজ, চিন্তা, চেতনা ধারণা সব কিছুতেই যেনো আদর্শ থাকে। 

সম্মেলনের উপ-কমিটিগুলোর নিজেদের দায়িত্ব পালনের আহ্বান জানিয়ে সাধারণ সম্পাদক বলেন, সম্মেলনকে সফল করার জন্য শৃঙ্খলা উপ-কমিটির বিশাল দায়িত্ব রয়েছে তা পালন করতে হবে। কেউ কারো চেয়ার বসলে তাকে বলে দিতে হবে। যেকোনো মূল্যে শৃঙ্খলা বজায় রাখতে হবে। 

এ সময় উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ড. আব্দুর রাজ্জাক, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ মাহাবুব উল আলম হানিফ, দিপু মনি,  জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান মান, সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিমসহ অনেকে।

Ads
Ads