ভয়াবহ সড়ক দুর্ঘটনায় মেক্সিকোতে শিশুসহ নিহত ১৪

  • ১৯-Dec-২০১৯ ০৪:০৯ অপরাহ্ন
Ads

:: আন্তর্জাতিক ডেস্ক ::

মেক্সিকোতে যাত্রীবাহী একটি মিনিবাস ও ট্রাকের মধ্যকার সংঘর্ষে পাঁচ শিশুসহ কমপক্ষে ১৪ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো ১২ জন।

বুধবার ট্রাকের সঙ্গে সংঘর্ষের পর মিনিবাসটিতে আগুন ধরে যায় বলে আন্তর্জাতিক সংবাদ মাধ্যম ফ্রান্স২৪ জানিয়েছে। এসময় জলন্ত মিনিবাসের মধ্যে অনেক যাত্রী আটকা পড়েছিল।

কর্মকর্তারা জানিয়েছেন, মহাসড়কের পাশে একটি ট্রাক দাঁড়িয়ে ছিল। সে সময় দ্রুত গতিতে আসা যাত্রীবাহী মিনিবাসটি ট্রাকের সঙ্গে প্রচণ্ড জোরে ধাক্কা খায়। এরপরেই মিনিবাসটিতে আগুন ধরে যায়।

বুধবার কানাডার পশ্চিমাঞ্চলীয় জেলিসকো রাজ্যে ওই দুর্ঘটনা ঘটে। এ দুর্ঘটনায় ১৫ জন নিহত এবং এবং আরো ১২ যাত্রী আহত হয়েছেন। আহতদের মধ্যে দু'জনের অবস্থা আশঙ্কাজনক। তাদের হেলিকপ্টারে করে রাজ্যের রাজধানী গুয়াদালাজারার একটি হাসপাতালে নেয়া হয়েছে বলে জরুরি বিভাগের কর্মকর্তারা নিশ্চিত করেছেন।

জানা যায়, ছুটির কাটানোর জন্য গুয়ানাজুয়েতো রাজ্যের একটি পরিবার মিনিবাসে করে পুয়ের্তো ভালার্তার সমুদ্র তীরবর্তী অবকাশ যাপন কেন্দ্রে যাচ্ছিলো। কিন্তু গন্তব্যে পৌঁছানোর আগেই দুর্ঘটনা পড়ে মিনিবাসটি। এসময় বাসটিতে ঠিক কতজন যাত্রী ছিল সে বিষয়ে কিছুই বলেনি সংবাদ মাধ্যমটি।

প্রসঙ্গত, মেক্সিকোতে ক্রিসমাসের মৌসুমে রাস্তায় লোকজন ও যানবাহনের চলাচল বেড়ে যাওয়ায় তখন প্রায়ই এ ধরনের দুর্ঘটনা ঘটে।

Ads
Ads