নুরকে ঢাবি ক্যাম্পাসে অবাঞ্ছিত ঘোষণা করলো মুক্তিযুদ্ধ মঞ্চ

  • ১৮-Dec-২০১৯ ০২:৪৭ অপরাহ্ন
Ads

:: ভোরের পাতা ডেস্ক ::

বুধবার (১৮ ডিসেম্বর) দুপুর ১২ টায় ঢাবির রাজু ভাস্কর্যে দুর্নীতি, সাধারণ শিক্ষার্থীদের সাথে প্রতারণা ও জামাত-শিবিরের অর্থায়নে রাষ্ট্রবিরোধী ষড়যন্ত্রের অপরাধে ডাকসুর ভিপি পদ থেকে নুরুল হক নুরকে অপসারণ, জামাত-শিবির দ্বারা পরিচালিত সন্ত্রাসী সংগঠন সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদকে নিষিদ্ধকরণ ও কোটা সংস্কার চাই ফেইসবুক পেইজ ও গ্রুপে বঙ্গবন্ধু, মুক্তিযুদ্ধ, মুক্তিযোদ্ধা ও মাননীয় প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি করার অপরাধে এসব পেইজ ও গ্রুপের এডমিন ও মডারেটরদের গ্রেফতার ও ছাত্রত্ব বাতিল করার দাবিতে টিএসসির রাজু ভাস্কর্যে মুক্তিযুদ্ধ মঞ্চের মানববন্ধন, প্রতিবাদ সমাবেশ ও পুরো ক্যাম্পাসে বিক্ষোভ মিছিল করেছে মুক্তিযুদ্ধ মঞ্চ।

উক্ত কর্মসূচীতে উপস্থিত ছিলেন মুক্তিযুদ্ধ মঞ্চ কেন্দ্রীয় কমিটির সভাপতি আমিনুল ইসলাম বুলবুল, সাধারণ সম্পাদক মোঃ আল মামুন, ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি সনেট মাহমুদ, সাধারণ সম্পাদক ইয়াসির আরাফাত তূর্য, ঢাকা মহানগর উত্তর শাখার সভাপতি আহমেদ হাসনাইন, সাধারণ সম্পাদক মিথুন মোল্লা, ঢাকা মহানগর দক্ষিণ শাখার সভাপতি সোহেল রানা, সাধারণ সম্পাদক ইমরান হোসেনসহ প্রমুখ নেতৃবৃন্দ।

মানববন্ধন ও বিক্ষোভ মিছিল শেষে বক্তব্যে মুক্তিযুদ্ধ মঞ্চ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মো: আল মামুন বলেন, "স্বাধীনতা বিরোধী  জামাত-শিবিরের দোসরদেরকে ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে থাকতে দিবে না মুক্তিযুদ্ধ মঞ্চ। গতকাল রাজু ভাস্কর্যে নুরুর সন্ত্রাসী সংগঠন জামাত-শিবিরের সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের জঙ্গিরা দেশীয় অস্ত্র নিয়ে মুক্তিযুদ্ধ মঞ্চের নেতাকর্মীদের উপর অতর্কিত হামলা করেছিলো। দুর্নীতিবাজ, পাকিস্তানি জামাত-শিবিরের এজেন্ট নুরুকে ঢাবি ক্যাম্পাসে মুক্তিযুদ্ধ মঞ্চ অবাঞ্ছিত ঘোষণা করেছে। কুলাঙ্গার নুরুকে ঢাবির শিক্ষার্থীদের আর ভিপি হিসেবে দেখতে চায় না। নুরু এখন সাধারণ শিক্ষার্থীদের নিকট ঘৃণার পাত্রে পরিণত হয়েছে। দুর্নীতি, সাধারণ শিক্ষার্থীদের সাথে প্রতারণা ও জামাত-শিবিরের অর্থায়নে রাষ্ট্রবিরোধী ষড়যন্ত্রের অপরাধে ডাকসুর ভিপি পদ থেকে নুরুল হক নুরকে অপসারণ, জামাত-শিবির দ্বারা পরিচালিত সন্ত্রাসী সংগঠন সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদকে নিষিদ্ধকরণ ও কোটা সংস্কার চাই ফেইসবুক পেইজ ও গ্রুপে বঙ্গবন্ধু, মুক্তিযুদ্ধ, মুক্তিযোদ্ধা ও মাননীয় প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি করার অপরাধে এসব পেইজ ও গ্রুপের এডমিন ও মডারেটরদের গ্রেফতার ও ছাত্রত্ব বাতিল বাতিল করার দাবি করছে মুক্তিযুদ্ধ মঞ্চ।" 

উক্ত মানববন্ধন ও বিক্ষোভ মিছিল শেষে নুরকে ঢাবি ক্যাম্পাসে অবাঞ্ছিত ঘোষণা করেছে মুক্তিযুদ্ধ মঞ্চ।

Ads
Ads