চট্টগ্রামের বিপক্ষে সিলেটের সংগ্রহ ১২৯

  • ১৭-Dec-২০১৯ ০৮:২০ অপরাহ্ন
Ads

:: স্পোর্টস ডেস্ক ::

শুরু হয়েছে বঙ্গবন্ধু বিপিএলের চট্টগ্রাম পর্ব। প্রথম দিনের দ্বিতীয় ম্যাচে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের মুখোমুখি সিলেট থান্ডার। প্রথমে ব্যাট করে খুব একটা সুবিধা করতে পারেনি সিলেট। রানার বোলিং তোপে নির্ধারিত ওভার শেষে তাদের সংগ্রহ ৮ উইকেটে ১২৯ রান। 

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে সন্ধ্যা সাড়ে ৬টায় ম্যাচটি শুরু হয়। টস জিতে বল করার সিদ্ধান্ত নেন চট্টগ্রাম অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ।
 
শুরু থেকেই চট্টগ্রামের বোলাররা চেপে ধরে সিলেটের ব্যাটসম্যানদের। দলীয় ২৩ রানের মাঝেই সাজঘরে ফিরে যান রনি তালুকদার ও শফিকুল্লাহ। আন্দ্রে ফ্লেচার ও মিথুন প্রাথমিক বিপর্যয় সামাল দেন। তবে ফ্লেচারের বিদায়ের পরই ভেঙ্গে পড়ে সিলেটের ইনিংস। 

দলীয় সর্বোচ্চ ৩৮ রান করেন ফ্লেচার। এরপর ব্যাট হাতে যেটুকু লড়েছেন অধিনায়ক মোসাদ্দেক হোসেন। তিনি করেন ৩০ রান। আর কেউ সেভাবে অবদান রাখতে না পারায় খুঁড়িয়ে খুঁড়িয়ে ১২৯ রান পর্যন্ত যেতে পারে সৈকতের দল। 

চট্টগ্রামের হয়ে বল হাতে নেতৃত্ব দেন মেহেদী হাসান রানা। তার ৪ উইকেট শিকারেই মূলত বেশিদূর এগোতে পারেনি সিলেট। এছাড়া রুবেল দুটি, কেসরিক উইলিয়ামস ও মুক্তার আলী একটি করে উইকেট নেন।

Ads
Ads