রাজাকারদের তালিকা নিয়ে অসন্তুষ্টি প্রকাশ কামরুলের

  • ১৬-Dec-২০১৯ ০৩:৫৭ অপরাহ্ন
Ads

:: ভোরের পাতা ডেস্ক ::

সদ্য প্রকাশিত রাজাকারদের তালিকা নিয়ে অসন্তুষ্টি প্রকাশ করেছেন ঢাকা-২ (কামরঙ্গীরচর-সাভার-কেরানীগঞ্জ) আসনের সংসদ সদস্য ও সাবেক খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম। 

আজ সোমবার (১৬ ডিসেম্বর) কেরানীগঞ্জ উপজেলা পরিষদ মাঠে উপজেলা পরিষদ আয়োজিত মহান বিজয় দিবস উদযাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ অস্তুষ্টির কথা জানান তিনি।

কামরুল বলেন, রাজাকারের যে তালিকা তৈরি করা হয়েছে, তাতে আমরা পুরোপুরি সন্তুষ্ট নই। যারা বুদ্ধিজীবীদের হত্যা করেছে এবং এ হত্যাকাণ্ডে পাকিস্তানি হানাদার বাহিনীকে সহযোগিতা করেছে, সেই আলবদর ও আলশামসেরও তালিকা করা হোক। আশা রাখি এ তালিকাটিও হবে। তিনি বলেন, আমাদের নতুন প্রজন্ম যারা ৭১ দেখেনি, মুক্তিযুদ্ধ দেখেনি তারা এই রাজাকারের তালিকার মাধ্যমে আজকে ঘাতককে চিনতে পারছে, শত্রু-মিত্রকে সনাক্ত করতে পারছে। আমরা এই নতুন প্রজন্মকে সঙ্গে নিয়েই এগিয়ে যেতে চাই।

কেরানীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহীন আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন কেরানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) অমিত দেব নাথ, কেরানীগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শাহজাহান আলী, সহকারী কমিশনার (ভূমি) কেরানীগঞ্জ সার্কেল কামরুল হাসান সোহেল  প্রমুখ। 

Ads
Ads