বাজার২৪ লিমিটেডের জাঁকজমকপূর্ণ ই-কমার্স সম্মেলন অনুষ্ঠিত

  • ১৫-Dec-২০১৯ ১০:০৬ অপরাহ্ন
Ads

:: নিজস্ব প্রতিবেদক ::

সারাদেশে গ্রাহকদের আস্থা ও ভালোবাসা অর্জনের মধ্য দিয়ে অতি অল্প সময়ে আলোড়ন সৃষ্টিকারী অনলাইনভিত্তিক পণ্য বিপণনকারী প্রতিষ্ঠান বাজার২৪ লিমিটেড আজ রবিবার (১৫ ডিসেম্বর) রাজধানীর গুলশানের ব্যাংকুয়েট হলে এর ই-কমার্স সম্মেলন করে। 

এসময় বাজার২৪ লিমিটেডের চেয়ারপারসন, সিলেট থান্ডারের প্রধান পৃষ্ঠপোষক ও ভাইস চেয়ারম্যান, এফবিসিসিআই পরিচালক, ভোরের পাতা ও দ্যা পিপলস টাইমস সম্পাদক ও প্রকাশক ও আওয়ামী লীগের কেন্দ্রীয় শিল্প-বাণিজ্য ও ধর্ম বিষয়ক উপকমিটির সদস্য ড. কাজী এরতেজা হাসান সারাদেশ থেকে আসা বাজার২৪ লিমিটেডের ডিলারদের সাথে মত বিনিময় করেন। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বাজার২৪ লিমিটেডের ভাইস চেয়ারম্যান ও ভোরের পাতার প্রধান সম্পাদক কাজী হেদায়েত হোসেন রাজ, বাজার২৪ লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা ড. শফিকুর রহমানসহ সারাদেশের শতাধিক কর্মকর্তা অনুষ্ঠানে যোগ দেন। 

বাজার২৪ লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা ড. শফিকুর রহমানের সভাপতিত্বে ও বাজার২৪ লিমিটেডের ডেভলপমেন্ট ম্যানেজার মহসিন খান শিবলুর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন প্রতিষ্ঠানটির চেয়ারপারসন ড. কাজী এরতেজা হাসানের পিতা কাজী আব্দুল মান্নান। এসময় কাজী আব্দুল মান্নান সারাদেশ থেকে সম্মেলনে আগত ডিলারদের সততার সাথে কাজ করার আহ্বান জানান এবং পরে তিনি বাজার২৪ লিমিটেডের ইলেক্ট্রনিক পণ্যের উদ্বোধন করেন। 

বাজার২৪ লিমিটেডের ই-কমার্স সম্মেলনের বক্তব্যে প্রতিষ্ঠানটির চেয়ারপারসন ড. কাজী এরতেজা হাসান বলেন, ডিজিটাল বাংলাদেশে ই-কর্মাস ব্যবসার যুগে বাজার২৪.বিজ লিমিটেড দৃশ্যমান পণ্য নিয়ে ইতিমধ্যেই সারদেশের গ্রাহকদের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে। খুব অল্প সময়ে সারাদেশের অধিকাংশ জেলা ও এমনকি উপজেলা পর্যায়ে ডিলার নিয়োগ করেছে। এমনকি গ্রাহকদের সামনে পণ্য নিয়ে কর্মীসভা ও মতবিনিময় করেছে। স্থানীয় রাজনৈতিক ব্যক্তি থেকে শুরু করে প্রশাসনের বিভিন্ন উচ্চ পর্যায়ের মানুষজনই সেসব অনুষ্ঠানে উপস্থিত থেকে বাজার২৪.বিজ লিমিটেডের প্রশংসা করেছেন। আশা করি আপনারা বাজার ২৪ প্রতিষ্ঠানকে নিজের মনে আপনাদের বর্তমান কাজের গতি আরও বাড়িয়ে দিবেন।’

সম্মেলনের উদ্বোধনী বক্তব্যে বাজার২৪ লি: এর ভাইস চেয়ারম্যান কাজী হেদায়েত হোসেন (রাজ) বলেন, বাজার২৪ এর মাধ্যমে আমরা কি পেলাম সেটা বিবেচ্য বিষয় নয়, আমরা আপনাদের কি দিতে পেরেছি সেটা বিবেচ্য বিষয়। আপনারা যারা দেশের প্রত্যেকটি জেলায় বাজার২৪ এর ই-কমার্স ডিলারশিপের প্রতিনিধিত্ব করছেন, তারা যার যার স্থানীয় পর্যায়ে রাজনৈতিক-প্রসাসয়নিক ভাবে যেরকম সহযোগিতা পাচ্ছেন বাংলাদেশের ইতিহাসে আর কোন প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারীরা এইরকম সুযোগসুবিধা পায়নি। এবারের বঙ্গবন্ধু বিপিএলে আমরা বাজার২৪ এর মাধ্যমে সিলেঠ থান্ডারের পৃষ্ঠপোষকতা করছি যাতে পুরো বাংলাদেশ তথা সারা বিশ্বে বাজার২৪ তার কর্মকাণ্ড ছড়িয়ে দিতে পারে। তাই আসুন একে অপরের কাধে কাধ রেখে বাজার ২৪ কে এগিয়ে নিয়ে নিজে স্বাবলম্বী হয় এবং অন্যকে স্বাবলম্বী করে দেশের জন্য, দশের জন্য কিছু করি।’

সম্মেলনের একবারে শেষ পর্যায়ে প্রধান অতিথি কাজী আব্দুল মান্নান বাজার২৪ লিমিটেডের উত্তরোত্তর শুভকামনার মাধ্যমে মোনাজাত করে সম্মেলন শেষ করেন। এসময় সারাদেশের বিভিন্ন জেলা ও উপজেলা থেকে আসা ডিলাররা বাবা ও ছেলের মধ্যে এইরকম মধুর সম্পর্ক দেখে আবেগ আপ্লুত হয়ে যান।

Ads
Ads