খালেদার আইনজীবী বললেন বিএসএমএমইউ'র সকল প্রতিবেদন ভুয়া

  • ১২-Dec-২০১৯ ১২:৩০ অপরাহ্ন
Ads

:: ভোরের পাতা ডেস্ক ::

 বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সর্বশেষ শারীরিক অবস্থা নিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) কর্তৃপক্ষের দেওয়া প্রতিবেদনটিকে 'ভুয়া' বলেছেন তাঁর আইনজীবী জয়নুল আবেদীন।

আজ বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) সুপ্রিম কোর্টের আপিল বিভাগে এ বিষয়ে শুনানি শুরু হওয়ার পর আদালতে জয়নুল আবেদীন এ মন্তব্য করেন।

আদালত সূত্র জানায়, গতকাল বুধবার বিকেল ৪টা ২০ মিনিটে রিপোর্টটি গ্রহণ করেন সুপ্রিম কোর্টের রেজিস্ট্রার জেনারেল মো. আলী আকবর। আপিল বিভাগের নির্দেশে এই প্রতিবেদন পাঠায় বিএসএমএমইউ কর্তৃপক্ষ। আজ বৃহস্পতিবার প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেনের নেতৃত্বাধীন আপিল বিভাগের এক নম্বর বেঞ্চে খালেদা জিয়ার জামিন আবেদনের শুনানিতে মেডিক্যাল রিপোর্টটি উপস্থাপন করা হবে।

এর আগে বঙ্গবন্ধু মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. কনক কান্তি বড়ুয়া রিপোর্টে কী আছে সেটা তিনি জানেন না বলে জানান। উপাচার্য বলেন, ‘নির্দিষ্ট মেডিক্যাল বোর্ড বেগম জিয়ার শারীরিক অবস্থা পরীক্ষা-নিরীক্ষার মাধ্যমে কয়েক দিন ধরে প্রতিবেদন তৈরি করেছে। ওই প্রতিবেদন সিলগালা করে আমাকে দেওয়া হয়। আমি শুধু সংশ্লিষ্ট দায়িত্বশীল কর্মকর্তার মাধ্যমে তা আদালতে পাঠিয়ে দিয়েছি।’

Ads
Ads