বরিশালে শাশুড়ি-জামাতাসহ ৩ জনের মরদেহ উদ্ধার

  • ৭-Dec-২০১৯ ১১:২৯ পূর্বাহ্ণ
Ads

:: ভোরের পাতা ডেস্ক ::

বরিশাল জেলার বানারীপাড়ার উপজেলার সলিয়াবাকপুর ইউনিয়ন এলাকার কুয়েত প্রবাশী আব্দুর রবের বাড়িতে পৃথক তিনটি স্থান থেকে তিনজনের মরদেহ উদ্ধার করা হয়েছে।

কুয়েত প্রবাসী আব্দুর রর ছেলের বাড়িতে বেড়াতে আসা মাতা মরিয়ম বেগম বয়স আনুমানিক (৬৫),জামাতা সফিকুল আলম (৭৫) ও বোনের ছেলে ইউসুফ(২২)।

শনিবার (৭ ডিসেম্বর) সকালে বানারীপাড়া থানা পুলিশ সংবাদ পেয়ে সলিয়াবাকপুর ইউননিয়ন পরিষদ থেকে আধা কিলোমিটার দূরুত্ব উপজেলা স্বেচ্ছাবেকলীগ সভাপতি আনিছুর রহমান মিলন ও কুয়েত প্রবাসী আব্দুর রবের বাড়ি।

পুলিশ ঘটনাস্থলে পৌছে আব্দুর রবের পাকা ভবনের নিজ কক্ষ থেকে মরিয়ম বেগমের মরদেহ ,ও জামাতার সফিকুল আলমের মরদেহ  বেলকুনিসহ বাড়ির পাশ্ববর্তী পুকুরের পাড় থেকে বোনের ছেলে ইউসুফের মরদেহ উদ্ধার করেছে।

বানারীপাড়া থানায় সদ্য যোগদানকারী অফিসার ইনচার্জ (ওসি) শিশির কুমার পাল বিষয়টি নিশ্চিত করেছেন।

এ সময় ওসি শিশির কুমার পাল বলেন মরদেহ উদ্ধার করা হয়েছে। তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাদেরকে শ্বাষরুদ্ধ করে হত্যা হতে পারে। ময়নাতদন্ত ছাড়া কিছু বলা যাবে না।

জানা গেছে, ওই বাড়ির ভবনে কুয়েত প্রবাসী আব্দুর ছেলের রবের স্ত্রীসহ অপর এক বোনের মেয়ে আছিয়া অবস্থান করার পরও তারা অক্ষত থাকায় জনমনে বিভিন্ন প্রশ্ন দেখা দিয়েছে।

পুলিশ এখন পর্যন্ত তাদেরকে জিজ্ঞাসাবাদের জন্য হেফাজতে নেয়নি। বিষয়টি তদন্ত করে দেখছেন পুলিশ। লাশ উদ্ধার করে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণের কার্যক্রম চলছে।

Ads
Ads