এস এ গেমসের প্রথম দুই দিনে বাংলাদেশের অর্জন ২৬ টি পদক: যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীর অভিনন্দন

  • ৩-Dec-২০১৯ ০৬:৩৫ অপরাহ্ন
Ads

:: স্পোর্টস ডেস্ক ::

এস এ গেমসে ১ ম দুই দিনে এ পর্যন্ত চারটি স্বর্ণপদক পেয়েছে বাংলাদেশ। এছাড়াও ৪ টি সিলভার ও ১৮ টি ব্রোন্জ জিতে নিয়েছে বাংলাদেশের অ্যাথলেটরা। বাংলাদেশের পদকজয়ী খেলোয়াড়দের আন্তরিক শুভেচছা ও অভিনন্দন জানিয়েছেন মাননীয় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জনাব মোঃ জাহিদ আহসান রাসেল এম পি।

তিনি এক অভিনন্দন বার্তায় বলেন, এস এ গেমসের বিভিন্ন ইভেন্টে ১ম দুই দিনেই আমাদের খেলোয়াড়রা স্বর্ন, সিলভার ও ব্রোন্জ মেডেল অর্জন করতে সমর্থ হয়েছে। তাছাড়া আমাদের নারী ক্রিকেট দল তাদের প্রথম ম্যাচে শ্রীলংকা নারী ক্রিকেট দলকে পরাজিত করেছে। আমাদের খেলোয়াড়দের এ সাফল্যে দেশবাসীর সাথে আমিও গর্বিত ও আনন্দিত। আমি আশা করি, সামনের ইভেন্ট গুলিতে আমাদের খেলোয়াড়রা আরো ভালো ফলাফল অর্জন করবে।

প্রসঙ্গত উল্লেখ্য যে, পুরষদের কারাতে কুমিতে ৬০ কেজি ওজন শ্রেণীতে পাকিস্তানের জাফরকে ৭-৩ পয়েন্টে হারিয়ে সোনার পদক নিশ্চিত করেন আল আমিন ইসলাম। যা আজকের দিনের প্রথম সাফল্য বাংলাদেশের। আর লাল-সবুজদের দ্বিতীয় সোনার পদক।

নারীদের অনুর্ধ্ব ৫৫ কেজিতে পাকিস্তানকে ৪-৩ পয়েন্টে হারিয়ে বাংলাদেশকে তৃতীয় স্বর্ণ এনে দেন মারজানা আক্তার পিয়া। আর চতুর্থ স্বর্ণ জেতেন হুমায়রা আক্তর অন্তরা। কারাতে ইভেন্টে নারীদের ৫৯ কেজি মাইনাস কুমিতে নেপালকে হারান তিনি। অ্যাথলেটিক্সে ডিসিপ্লিনে পুরুষদের হাই জাম্প ইভেন্টে রৌপ্য জেতেন মাহফুজুর রহমান। বিকাল সোয়া পাঁচটায় ফুটবল ইভেন্টে নিজেদের দ্বিতীয় ম্যাচে মালদ্বীপের মুখোমুখি হবে বাংলাদেশ।

Ads
Ads