না ফেরার দেশে চলে গেলেন ইডেনছাত্রী জুঁই

  • ২-Dec-২০১৯ ০১:২০ অপরাহ্ন
Ads

:: ভোরের পাতা ডেস্ক ::

রাজধানীতে সরক দুর্ঘটনায়  গুরুতর  আহত ইডেন মহিলা কলেজের ছাত্রী আকলিমা আক্তার জুঁই (২৫) মারা গেছেন।

আজ সোমবার (২ ডিসেম্বর) সকাল ৬টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

গত শনিবার (৩০ নভেম্বর) সকালে বাসা থেকে ফার্মগেটে কোচিংয়ে যাওয়ার সময় এ দুর্ঘটনা ঘটে। আহত জুঁইকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়।

জুঁই ইডেন মহিলা কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগে মাস্টার্সের শিক্ষার্থী। তাঁর গ্রামের বাড়ি নোয়াখালী জেলার চাটখিল উপজেলায়। তাঁর বাবার নাম আবুল কালাম। পরিবারের সঙ্গে মিরপুর পূর্ব কাজীপাড়া ৫০৩ নম্বর বাসায় থাকতেন তিনি।

পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, শনিবার সকালে মিরপুরের কাজীপাড়া থেকে উবারের মোটরসাইকেলে করে ফার্মগেট এলাকায় কোচিংয়ে যাচ্ছিলেন জুঁই। পথে বিজয় সরণিতে মোটরসাইকেল থেকে পড়ে গুরুতর আহত হন তিনি। তাঁকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসক তাঁকে আইসিইউতে ভর্তি করার সিদ্ধান্ত দেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ সোমবার সকাল ৬টার দিকে হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান জুঁই।

মোটরসাইকেলচালক সুমনের বরাদ দিয়ে পুলিশ জানায়, বিজয় সরণি মোড়ে ব্যাগ থেকে মোবাইল বের করতে গিয়ে জুঁই মোটরসাইকেল থেকে নিচে পড়ে যান। পরে লোকজনের সহযোগিতায় জুঁইকে হাসপাতাল নিয়ে আসেন সুমন।

মরদেহ ঢামেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে বলে জানিয়েছেন ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের সহকারী ইনচার্জ (এএসআই) আব্দুল খান।

Ads
Ads