টুর্নামেন্ট শুরুর আগেই বদলে গেলো বিপিএলের সময়সুচি

  • ১-Dec-২০১৯ ০৮:৩০ অপরাহ্ন
Ads

:: স্পোর্টস ডেস্ক ::

প্রতিবারেরই বাংলাদেশ প্রিমিয়ার লিগ শুরুর পর সময় বদলে যাওয়া ঘটনা রয়েছে । কখনও দর্শক টানতে, কখনও রাতের শিশিরের কারণে সময় বদলানো হয়। তবে এবার টুর্নামেন্ট শুরুর আগেই এক দফা বদলানো হলো সময়। আগের সূচি অনুযায়ী, দিনের প্রথম ম্যাচের শুরুর সময় ছিল দুপুর সাড়ে ১২টা, পরের ম্যাচ বিকেল ৫টা ২০ মিনিটে। নতুন ঘোষণায় সেটা পিছিয়ে গেছে। তবে শুক্রবারের ম্যাচগুলোর শুরুর সময় অবশ্য বদলায়নি।

প্রথম ম্যাচ শুরুর নতুন সময় দুপুর দেড়টা, দ্বিতীয় ম্যাচ শুরু হবে সন্ধ্যা সাড়ে ৬টায়। কেবলমাত্র শুক্রবার আগের মতোই দিনের প্রথম ম্যাচ শুরু হবে দুপুর ২টায়, পরের ম্যাচ সন্ধ্যা ৭টায়। টুর্নামেন্টের এলিমিনেটর ও প্রথম কোয়ালিফায়ার হবে ১৩ জানুয়ারি। দ্বিতীয় কোয়ালিফায়ার ১৫ জানুয়ারি। ফাইনাল ১৭ জানুয়ারি। শেষ চারের লড়াই ও ফাইনালের জন্য রাখা হয়েছে রিজার্ভ ডে। এসব ম্যাচের সময় কিংবা সূচিতে কোনো পরবর্তন আসেনি।

আগামী ১১ ডিসেম্বর মাঠে গড়াবে বাংলাদেশ প্রিমিয়ার লিগের ( বিপিএল) সপ্তম আসর। প্রতিদিন দুটি করে ম্যাচ অনুষ্ঠিত হবে বিপিএলে। চলবে ১১ জানুয়ারি ২০২০ পর্যন্ত। যথারীতি তিন ভেন্যু ঢাকা-চট্টগ্রাম-সিলেটেই অনুষ্ঠিত হবে ম্যাচগুলো। শেষ চারের লড়াই শুরু হবে ১৩ জানুয়ারি থেকে। এই পর্বের প্রতিটি ম্যাচে রয়েছে রিজার্ভ ডে। ১৭ জানুয়ারি সন্ধ্যা ৭:২০ মিনিটে মিরপুর শের-ই-বাংলায় গ্র্যান্ড ফাইনালের মধ্য দিয়ে পর্দা নামবে এই আসরের।

Ads
Ads