ভাড়াটিয়া সেজে বাড়ির কেয়ারটেকারকে হত্যা করে ১৩ ভরি স্বর্ণালংকার লুট

  • ২৫-Nov-২০১৯ ১১:১৪ অপরাহ্ন
Ads

নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে বোরকা পড়ে বাসা ভাড়া নেয়ার কথা বলে কৌশলে একটি  বাড়ীতে প্রবেশ করে কেয়ারটেকারকে হত্যা করেছে দূর্বৃত্তরা।

একই সাথে  বাড়ীর মালিকের স্ত্রী  লাভলী বেগম (৪০) ও তার শিশু ছেলে আরাফাত (৪) কে মারধর করে ১৩ ভরি স্বর্ণালংকার লুট করেছে নিয়ে গেছে দূর্বৃত্তের দল।

সোমবার (২৫ নভেম্বর) বিকেল সাড়ে ৪টায় সদর উপজেলার সিদ্ধিরগঞ্জ থানার ৪ নম্বর আটি হাউজিং এলাকার ৭ নম্বর গলির উত্তর দিকে  সৌদি প্রবাসী আরব আলীর ৭ম তলা বাড়ীর চতুর্থ তলায় এ নৃশংস ঘটনা ঘটে।

পুলিশ ঘটনাস্থল থেকে একটি ছুড়ি, ৩টি মোবাইল ও বাড়ীর সিসি ক্যামেরার ফুটেজ জব্দ করেছে। তবে এ ঘটনার সাথে জড়িত কাউকে এখন পর্যন্ত গ্রেফতার করতে পারেনি। 

নিহত দারোয়ান ইমতিয়াজ রংপুর জেলার কোতয়ালী থানার ৩ নম্বর ইস্পাহানী বিহারী ক্যাম্পের মৃত আ: লতিফের ছেলে। তিনি স্ত্রী সন্তান নিয়ে ওই বাড়ীতেই বসবাস করতন।

এ ঘুটনার খবর পেয়ে নারায়ণগঞ্জ জেলা পুলিশ প্রশাসনের অতিরিক্ত পুলিশ সুপার (ক-সার্কেল) মেহেদী ইমরান সিদ্দিকী, সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক, পরিদর্শক (তদন্ত) আজিজুল হক, উপ-পরিদর্শক (এসআই) মজিবুর রহমান ও জয়নাল আবেদীন অতিরিক্ত পুলিশ নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, সোমবার সকালে এবং বিকেলে দুইজন অজ্ঞাত ব্যক্তি বোরকা পড়ে বাসা ভাড়া নেয়ার কথা বলে ওই বাড়ীতে প্রবেশ করে। এ সময় দারোয়ান ইমতিয়াজ তাদের ফ্ল্যাট দেখানোর জন্য ৫ম তলায় নিয়ে গেলে সেখানে তারা বেধরক মারধর করে। এতে দারোয়ানের মাথা থেতলে গিয়ে প্রচুর রক্তক্ষরণ হয়। পরে তাকে ওই ফ্লাটে আটকে রেখে ৪র্থ তলায় বাড়ীওয়ালার ফ্ল্যাটে প্রবেশ করে বাড়ীর মালিকের স্ত্রী ও তার শিশু সন্তানকে মারধর করে গুরুতর আহত করে। এরপর বাড়ীর মালিক লাভলীর শরীর থেকে ১০ ভরি ওজনের দুইটি হাতের বালা এবং ৩ ভরি ওজনের দুইটি চেইন লকেটসহ লুট করে পালিয়ে যায়। 

পরে স্থানীয়রা কেয়ারটেকার ইমতিয়াজকে উদ্ধার করে স্থানীয় সুগন্ধা হাসপাতালে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করলে পুনরায় তাকে নারায়ণগঞ্জ ৩’শ শয্যা বিশিষ্ট খানপুর হাসপাতালে নিয়ে যায়। সেখানেও কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে বাড়ীর মালিকের আহত স্ত্রীকেও  স্থাণীয় হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। বাড়ীর মালিক আরব আলী সৌদি প্রবাসী। ৭ তলা বিশিষ্ট ওই বাড়ীতে  তার স্ত্রী একমাত্র ছেলেকে নিয়ে বসবাস করেন। 

এ ব্যাপারে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক জানান, পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদরের জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

ঘটনাস্থল পরিদর্শন শেষে জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ক-সার্কেল) মেহেদী ইমরান সিদ্দিকী জানান, এ ব্যাপারে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। পাশাপাশি খুনীদের শনাক্ত করতে বাড়ীটির সিসি টিভির ক্যামেরার ভিডিও ফুটেজ জব্দ করে পর্যবেক্ষণ করা হচ্ছে।

iption Here ...

Ads
Ads