দিনাজপুরের বীরগঞ্জের পর এবার বিরলে বাজার ২৪ লিমিটেডের যাত্রা শুরু

  • ১৪-Nov-২০১৯ ০৬:৪১ অপরাহ্ন
Ads

:: দিনাজপুর প্রতিনিধি ::

প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাদের যে ডিজিটাল বাংলাদেশ উপহার দিয়েছেন তারই দৃশ্যমান প্রমাণ হলো বাজার ২৪ লিমিটেড। তাই আত্মকর্মসংস্থানের সুযোগ সৃষ্টি করার মাধ্যমে তরুণদের ভাগ্যে উন্নয়নের পাশাপাশি বাজার২৪ লিমিটেড গ্রাহকের আস্থা ও বিশ্বাস অর্জন করে নিয়েছে তা খুব অল্প সময়ের মধ্যেই সারা দেশে তরুণ সমাজের মধ্যে আলোড়ন সৃষ্টি করছে বলে মন্তব্য করেছেন দিনাজপুর বিরল উপজেলা চেয়ারম্যান এ কে এম মোস্তাফিজুর রহমান বাবু।

‘আত্মকর্মসংস্থানের জন্য সর্বোৎকৃষ্ট প্রশিক্ষণ’ প্রতিপাদ্যে দেশের অন্যান্য জেলার ন্যায় এবার দিনাজপুরের বীরগঞ্জের পর এবার বিরল উপজেলায়ও জাতীয় দৈনিক ভোরের পাতা গ্রুপের প্রতিষ্ঠান বাজার ২৪ লিমিটেডের সুপার সপ উদ্বোধনের অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। 

দিনব্যাপী এই অনুষ্ঠানটি বৃহস্পতিবার (১৪ নভেম্বর) বিকাল ২.৩০ থেকে শুরু করে সন্ধ্যা ৬টা পর্যন্ত বিরল উপজেলা কমপ্লেক্সে বাজার ২৪ লিমিটেডের এক প্রশিক্ষন কর্মশালা আয়োজনের মাধ্যমে এর যাত্রা শুরু করে। এছাড়াও দিনাজপুরে প্রতিষ্ঠানটির ব্যবসায়িক কার্যক্রম প্রসারের জন্য বিক্রয়কর্মীদের দিক নির্দেশনা ও বিশেষ প্রশিক্ষণ দেওয়া হয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন বাজার ২৪ লিমিটেডের ডেভলপমেন্ট ম্যানেজার মহসিন খান শিবলু, গোলাম আজম, রোকনুজ্জামান হিরা, আলমগির হোসেন ও বাজার ২৪ লিমিটেডের অন্যান্য লিডাররা সহ বিভাগীয় পর্যায়ের প্রায় ৩০০ জন কর্মরত কর্মীরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। 

অনুষ্ঠান শেষে বাজার ২৪ লিমিটেডের চেয়ারম্যান, ভোরের পাতা সম্পাদক, এফবিসিসিআই পরিচালক ও আওয়ামী লীগের কেন্দ্রীয় শিল্প-বাণিজ্য ও ধর্ম বিষয়ক উপকমিটির সদস্য ড. কাজী এরতেজা হাসানের পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রীকে নিয়ে তার লেখা ‌‌‌'জননেত্রী শেখ হাসিনার ধর্মচিন্তা' বইটি প্রধান অতিথি বিরল উপজেলার চেয়ারম্যান এ কে এম মোস্তাফিজুর রহমান বাবু'র হাতে উপহার হিসাবে তুলে দেন কোম্পানির প্রধান নির্বাহী কর্মকর্তা ড. শফিকুর রহমান।

Ads
Ads