বগুড়াতে বাজার২৪ লিমিটেডের মাসিক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত 

  • ১১-Nov-২০১৯ ০৭:২৮ অপরাহ্ন
Ads

:: নিজস্ব প্রতিবেদক ::

উত্তর জনপদের গুরুত্বপূর্ণ জেলা বগুড়াতে ই-কমার্স ভিত্তিক প্রতিষ্ঠান বাজার২৪ লিমিটেডের মাসিক কর্মশালা ও প্রশিক্ষণ কর্মসূচী অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১১ নভেম্বর) বগুড়ার একটি কমিউনিটি সেন্টারে এ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়। 

বাজার২৪ লিমিটেডের চেয়ারপারসন এবং এফবিসিসিআই পরিচালক ড. কাজী এরতেজা হাসানের নির্দেশনায় প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী কর্মকর্তা ড. শফিকুর রহমানের সঞ্চালনায় প্রশিক্ষণ কর্মশালায় অংশ নিয়েছেন উত্তরবঙ্গের কয়েকটি জেলার ডিলারসহ শতাধিক কর্মকর্তা-কর্মচারী। 

‘আত্মকর্মসংস্থানের জন্য সর্বোৎকৃষ্ট প্রশিক্ষণ’  প্রতিপাদ্যকে সামনে রেখে বাজার২৪ লিমিটেড সারাদেশের অন্যান্য জেলার মতোই প্রতিষ্ঠানের বগুড়া ও আশেপাশের কয়েকটি জেলার কর্মকর্তা-কর্মচারীদের গ্রাহকদের আস্থা ও বিশ্বাস অর্জনের জন্য প্রয়োজনীয় প্রশিক্ষণ দেয়া হয় এই অনুষ্ঠানে। 

প্রশিক্ষণ কর্মশালায় বাজার২৪ লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা ড. শফিকুর রহমান বলেন, সারাদেশে ব্যাপক কর্মসংস্থান সৃষ্টির মাধ্যমে দৃশ্যমান পণ্য নিয়ে গ্রাহকদের আস্থা ইতিমধ্যেই অর্জন করেছে বাজার২৪ লিমিটেড। আমাদের সম্মানিত চেয়ারপারসন ড. কাজী এরতেজা হাসানের নির্দেশনা হচ্ছে সততা ও নিষ্ঠার সাথে গ্রাহদের চাহিদা পূরণ করে প্রতিষ্ঠানটিকে আরো অনেক দূর এগিয়ে নিয়ে যেতে হবে। প্রতিযোগিতামূলক বাজারে মানসম্পন্ন ভোগ্যপণ্য বাজারজাতকরণ ও বিপণনে বাজার২৪ লিমিটেড আত্নকর্মসংস্থানের পাশাপাশি দেশের মানুষকে অনলাইন ভিত্তিক ই কমার্সের সুবিধার আওতায় আনারও কাজ করছে বলে জানান ড. শফিকুর রহমান। 

তিনি উপস্থিত সকল ডিলার-কর্মকর্তা-কর্মচারীদের ব্যবসা পরিচালনায় সততার সাথে আরো বেশি গ্রাহকদের কাছে যাওয়ার নির্দেশনা দিয়েছেন।

Ads
Ads